আলোচনায় এডভোকেট লুৎফুর রহমান ॥ সিলেট-৩ আসনে উন্নয়নে হাবিবুর রহমানের বিকল্প নেই

36

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রবীণ রাজনীতিবিদ এডভোকেট Adv lattfur rahman pic -- 16.08.17লুৎফুর রহমান বলেছেন, দেশের উন্নয়ন নিজের জীবন উৎসর্গ করে দিয়েছেন সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মৃত্যুর পূর্ব মুহূর্তে পর্যন্ত দেশের মানুষের কল্যাণে ও উন্নয়নে কাজ করে গিয়েছেন এই মহান নেতা। আজ বঙ্গবন্ধুকে হারিয়ে সমগ্র জাতি শোকাহত। সেই উন্নয়নের ধারাবাহিকতায় জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের সার্বিক উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন, সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ একাংশ)  আসনের সার্বিক উন্নয়ন সমৃদ্ধির লক্ষ্যে যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের বিকল্প নেই। তিনি সভা থেকে সিলেট-৩ থেকে হাবিবুর রহমান হাবিবকে মনোনয়নের জোরদাবী জানান।
তিনি বুধবার (১৬ আগষ্ট) জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা যুবলীগ নেতা জামাল উদ্দিনের সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের সদস্য রাসেল আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান হাজী রইছ আলী, জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মনোয়ার হোসেন মনু, আওয়ামীলীগ নেতা শাহেদ আহমদ, দক্ষিন সুরমা যুবলীগের আহবায়ক জালাল উদ্দিন, যুগ্ম আহবায়ক লোকমান আহমদ, রাহুল তালুকদার, আলী আহমদ, দক্ষিণ সুরমা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক বশির আহমদ, অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন তোফায়েল আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য নিজাম উদ্দিন, সহ-সভপতি শাহিন আলী, মহানগর ছাত্রলীগ নেতা বদরুল আলম তুহিন, শাহ ওলিদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানি, উপজেলা ছাত্রলীগের স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক আবু নাহিদ সোহান, মকসুদ আহমদ, ফখরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি