জননেত্রী শেখ হাসিনা বিপথগামী মানুষের প্রতি সর্বদা আন্তরিক ———- এড. মিসবাহ সিরাজ

48

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন Ruba Picসিরাজ বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিপথগামী মানুষের প্রতি সর্বদা আন্তরিক। বন্যা সহ বিভিন্ন দুর্যোগময় সময়ে অসহায় দুস্থ মানুষদের সব সময় সাহায্য সহযোগিতা করে আসছেন। তারই ধারাবাহিকতায় দাউদপুর মোগলাবাজার ক্ষতিগ্রস্ত মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করা হচ্ছে। সরকারের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সরকারের পাশাপাশি ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।
এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ মঙ্গলবার বিকেলে দক্ষিণ সুরমা উপজেলার মোগরাবাজার ও দাউদপুর ইউনিয়নের রাখালগঞ্জে সিলেট জেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর তহবিল থেকে প্রাপ্ত ত্রাণ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের মধ্যে ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা পরিষদের সদস্য নূরুল ইসলাম ইছনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, মোগরাবাজার ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মনোওয়ার হোসেন মনু, দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুল হক আতিক, মেম্বার সাহেদ আহমদ, আশিকুর রহমান টিপু প্রমুখ। এছাড়াও এলাকার বিশিষ্ট মুরব্বি, সমাজসেবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ক্ষতিগ্রস্ত মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করেন প্রধান অতিথি এড. মিসবাহ উদ্দিন সিরাজ সহ অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি