ওসমানীনগরে দুই দিন ধরে ব্যবসায়ী নিখোঁজ

55

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে গত দুই দিন ধরে এক ক্ষুদ্র ব্যবসায়ী নিখোঁজের খবর পাওয়া osmaninagr somru miha pic-07-08-17গেছে। তিনি উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের পূর্ব ব্রাহ্মণগ্রাম গ্রামের মৃত রফিক উল্যাহর পুত্র ছমরু মিয়া (৪৮)। এ ব্যাপারে গতকাল সোমবার ব্যবসায়ীর স্ত্রী আঙ্গুরা বেগম ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নং-৩৮১।
জানা যায়, ছমরু মিয়া দীর্ঘদিন ধরে গোয়ালাবাজের ক্ষুদ্র ব্যবসা করে আসছেন। সাউথ ইষ্ট ব্যাংক সিলেট শাখা থেকে টাকা উত্তোলনের জন্য গত রবিবার সকাল ৯টায় বাড়ি থেকে বের হয়ে যান। ওই দিন বিকাল পর্যন্ত ছমরু মিয়া বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন আত্মীয়স্বজনদের বাড়ি সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে সন্ধান না পাওয়া এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করা হয়। নিখোঁজের পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। তাঁর গায়ের রং শ্যামলা। বাড়ি থেকে বেড়িয়ে যাওয়ার সময় তার পরনে ছিল আকাশী রংয়ের হাফশাট কালো রংয়ের ফুল পেন্ট। যদি কেউ ছমরু মিয়া সন্ধান পান তাহলে নি¤œ লিখিত মোবাইল ফোন নাম্বারে ০১৭৯৫০৫০০৮১ যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার স্ত্রী আঙ্গুরা বেগম।
ওসমানীনগর থানার এস আই তোফাজ্জল হোসেন বলেন, নিখোঁজ ক্ষুদ্র ব্যবসায়ীর সন্ধানের ব্যাপারে ইতিমধ্যে সারাদেশের সংশ্লিষ্ট থানাগুলোতে ম্যাসেজ পাঠিয়ে দেয়া হয়েছে। দ্রুত সন্ধান পাওয়ার ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।