শিবগঞ্জে স্যামসাং শো-রুমে দুর্ধর্ষ চুরি ॥ কুমিল্লা থেকে ৪টি মোবাইল উদ্ধারসহ ৩ চোর গ্রেফতার

43

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জে স্যামসাং শো-রুমে চুরির ঘটনার দায়েরকৃত মামলায় কুমিল্লা থেকে Untitled-1 copy৪টি মোবাইলসেট উদ্ধারসহ ৩ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার মুরাদনগর এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- কুমিল্লা মুরাদনগর থানার মধ্যনগর গ্রামের মো: মোরর্শেদ মিয়ার পুত্র শিপন (২৮), একই থানার মুচাগড়া গ্রামের রফিকুল ইসলামের পুত্র সালাউদ্দিন (১৮) ও রংপুর সদর থানার পশ্চিম জুম্মাপাড়ার মৃত কাউছার আলমের পুত্র মো: সেলিম (৩০)।
এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গত ২৮ জুলাই নগরীর শিবগঞ্জ এলাকায় স্যামসাং শো-রুমে জুম্মার নামাজের সময় অভিনব কায়দায় শো-রুমের তালা ভেঙ্গে ১৩ লক্ষ টাকা দামের বিভিন্ন মডেলের ৯০ টি মোবাইলসেট ও নগদ ১ লক্ষ ৯৮ হাজার চুরি করে নিয়ে যায় অজ্ঞাতনামা চোর চক্র। এ ঘটনায় শো-রুমের মালিক আমিন উদ্দিন বাদি হয়ে শাহপরান থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে পুলিশ লুন্ঠিত মোবাইল, টাকা ও চোর চক্রদের গ্রেফতারের সন্ধানে নামে পুলিশ। পরে পুলিশ গত শনিবার কুমিল্লার মুরাদনগর এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উল্লেখিত মোবাইলসেটসহ ৩ চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়।
আসামী গ্রেফতার ও চোরাই মালামাল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান,  গ্রেফতারকৃত আসামীদের আদালতে উপস্থাপন করা হয়। এ সময় ২ আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। পরে গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করে পুলিশ। তিনি বলেন, অন্যান্য আসামী ও চোরাইকৃত মোবাইল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।