দক্ষিণ সুনামগঞ্জে সকল বেসরকারী মাধ্যমিক স্কুল ও মাদ্রাসাকে জাতীয়করণ করার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

57

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
কেউ খাবে কেউ খাবে না, এক দেশে দুই নীতি মেনে নেওয়ায় হবে না এই শ্লোগানে দক্ষিণ সুনামগঞ্জ Pic-South Sunamgonj, 03.08.2017উপজেলার মাধ্যমিক শিক্ষক কর্মচারীর উদ্যোগে সকল বেসরকারী মাধ্যমিক স্কুল/মাদ্রাসাকে জাতীয় করণ করার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহ¯পতিবার সকাল ১২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার থানার সামন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে সুনামগঞ্জ-সিলেট মহা সড়ক হয়ে মিছিলটি উপজেলা পরিষদ চত্বরে গেলে সেখানে উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর কবির ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম একাত্বতা পূষন করেন। পরে বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে দক্ষিণ সুনামগঞ্জ থানার সামনে সিলেট-সুনামগঞ্জ মহা সড়কে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সচিন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে, সাধারণ স¤পাদক ও ডুংরিয়া স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মাও. নিজাম উদ্দিন খাঁনের পরিচালনায় বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষক সমিতির সহ সভাপতি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, ডুংরিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েম, পাগলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিন, সুরমা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম, মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি ও আক্তাপাড়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. মঈনুল হক, সাধারণ স¤পাদক ও দামোধরতপী মাহমুদপুর দাখিল মাদ্রাসার সুপার মাও. শহীদুল ইসলাম, আব্দুল গফুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ আলী, গনিনগর ষোলগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ মোহন দাস, সাতগাঁও জীবদাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমদ, নোয়খালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশেন্ধু কুমার দাস, জেবিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিবাস চন্দ্র বিশ্বাস, বীরগাঁও ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম, পূর্ব পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় সরকার, পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই, জেবিবি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুখলেছুর রহমান, সাতগাঁও জীবদাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেলোয়ার হোসাইন, মাধ্যমিক শিক্ষক সমিতির সাংগঠনিক স¤পাদক ও আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইফুল ইসলাম তালুকদার সহ প্রমুখ।