রূপালী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কমিটি গঠন

45

রূপালী  ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স  পরিষদ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৯ জুলাই) জেলা পরিষদের হলরুমে প্রথম সম্মেলনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।
সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক কেন্দ্রীয় সহ সভাপতি প্রিন্সিপাল অফিসার নিশি মোহন নাথ এর সভাপতিত্বে সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য অফিসার আবু মোঃ জাকারিয়ার পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান।
স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ রূপালী ব্যাংক লিঃ কেন্দ্রীয় কমিটির সভাপতি মিয়া জাকারিয়া টিটু ও সাধারণ সম্পাদক ফরিদ আহমদ জুয়েলের যৌথ স্বাক্ষরিত এই কমিটি সম্মেলনের ঘোষণা করেন।
রূপালী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স  পরিষদ সিলেট অঞ্চলের কমিটিতে প্রিন্সিপাল অফিসার মোজাদ্দিদ আহমদ চৌধুরীকে সভাপতি ও অফিসার আবু মোঃ জাকারিয়াকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি প্রিন্সিপাল অফিসার লিটন সরকার, প্রশান্ত কুমার সীল, কাপ্তান মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক সিনিয়র অফিসার মহসিন কবির, জিয়া উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অফিসার মনিরুজ্জামান ফয়েজ, আহমদ সাইদ সালমী। বিজ্ঞপ্তি