শাহিন আহমদের অকাল মৃত্যুতে শোক সভা ও দেয়া মাহফিল

45

দক্ষিণ সুরমা কদমতলী কুইন্স টাওয়ার সবুজ বাংলা সমাজ কল্যাণ যুব সংঘের কার্যালয় সংগঠনের সদস্য শাহীন আহমদ এর শোক সভা ও দোয়া মাহফিল  গত ৩০ জুলাই রবিবার সন্ধ্যায় সবুজ বাংলা সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে  অকাল মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সংঘের সভাপতি জাবেদুল ইসলাম দিদার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ – ফখরুল ইসলাম শান্ত  এবং প্রেস ও প্রকাশনে সম্পাদক মোঃ  জাহাঙ্গীর আলম এর  যৌথ পরিচারনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান রাইট ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ এর চেয়ারম্যান দেলোয়ার হোসেন খান, তিনি তাহার বক্তব্য বলেন, সুন্দর এই ধরণী থেকে সবাইকে একদিন চলে যেতে হবে, কেউ আগে কেউ পরে, কিন্তু এমন মৃত্যু হয় যা আমরা সহজে মেনে নিতে কষ্ট হয়, জীবনের মৃত্যু হয় কিন্তু কর্মের মৃত্যু হয় না, সংগঠনের তেমনি এক ক্ষণজন্মা সদস্য শাহীন আহমদ জীবদ্দশায় এম কিছু কর্ম করে চলে গেছে, যা আমরা কিছুতেই ভুলতে পারছিনা।
প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট সমাজসেবী সংঘের উপদেষ্টা ইকবাল হোসেন চৌধুরী সম্মানিত অতিথি – খছরুজ্জামান খছরু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী  গজফর আলী, রেজাউল করিম জয়তুন ওয়েল ফেয়ার ট্রাস্টের নির্বাহী পরিচালক যুব সংগঠক সমাজ কর্মী জনাব মোঃ  শাহীন আহমদ।
অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক  মাওলানা গাজী মোহাম্মাদ সিরাজুল ইসলাম ছুরুকী, সহ সাংগঠনিক সম্পাদক এনামুল হক মুরাদ, ধর্ম বিষয়ক সম্পাদক – মোঃ – আলতাফুর রহমান (আনসার)।
কেন্দ্রীয় সদস্য কয়েছ আহমদ সাগর, আমিন তাহমিদ, গিয়াছ আহমদ, ইউসুফ আহমদ, পাবেল তালুকদার, রুবেল আহমদ। বিজ্ঞপ্তি