প্রবীণ বিএনপি নেতা আতিক খাঁন এর ইন্তেকাল

26

সিলেট মহানগর বিএনপির উপদেষ্টা ও ২৭ নং ওয়ার্ড বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক সেনা কর্মকর্তা আতিক হোসেন খান আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। তিনি মঙ্গলবার (১ আগষ্ট) ভোর ৫টায় তার নিজ বাড়ী গোটাটিকরের পাঠানপাড়া মসজিদ সংলগ্ন’র বাসায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৪ মেয়ে সহ সংখ্যা আত্মীয় স্বজন রেখে গিয়েছেন। মঙ্গলবার বাদ আসর তার নামাজে জানাজা পাঠানপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক।
মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি এই শোক প্রকাশ করেন। এম এ হক বলেন, দেশের এই ক্লান্তি কালে আতিক খানের মত বর্ষীয়ান নেতা হারিয়ে সিলেট বিএনপির যে ক্ষতি সাধিত হয়েছে তা পূরণ হওয়ার নয়। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
আতিক হোসেন খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপি।
মঙ্গলবার গণমাধ্যমে পাঠনো এক বার্তায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, প্রবীণ এই বিএনপি নেতার মৃত্যুতে সিলেট মহানগর বিএনপি হারিয়েছে এক অভিবাবককে। এই নেতার মৃত্যুতে আমরা হারিয়েছি আমাদের অভিভাবককে। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
আতিক হোসেন খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ২৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউর রহমান লয়লু, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল রঞ্জন চন্দ্র।
মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে ২৭ নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। বিজ্ঞপ্তি