রোটারেক্ট ক্লাব অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইয়ার লাউন্সিং মিটিং

121

রোটারেক্ট ক্লাব অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিএর ইয়ার লাউন্সিং মিটিং অনুষ্ঠিত হয়েছে  ৩০ জুলাই IMG-20170731-WA0000রবিবার বিকেল ৪টায় জালালাবাদ রিহাব সেন্টার এ অনুষ্ঠিত হয়।
মিটিং এর শুরুতে বর্তমান প্রেসিডেন্ট রোঃ জুনেদ এবং সেক্রেটারী রোঃ আফজলকে ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে  ১৯ জন নতুন মেম্বারদেরকে রোটারেক্ট প্রত্যয় পরিয়ে এবং ক্রেষ্ট দিয়ে বরণ করা হয় এবং চীফ গেষ্ট হিসাবে উপস্থিত ছিলেন রোটারিয়ান মাহবুব সোবহানি চৌধুরী ও অভিভাবক আমাদের ক্লাব রোটারী ক্লাব অব জালালাবাদ এর ঐড়হড়ঁৎধনষব চৎবংরফবহঃ জঃহ. ঐধহরভ গঁযধসসড়ফ, ওচউজজ ঝযধ ঝযধয ঔঁহবফ অষর, রোটারেক্ট ক্লাব অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এর পযধৎঃবৎবফ ঢ়ৎবংরফবহঃ জঃৎ. ধফাড়পধঃব অনঁ ংধষবয পযড়ফিযঁৎু এবং রোটারী ক্লাব অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চচ, উঈ জঃৎ. জধংবষ ধযসবফ, চচ, জঃৎ শৎরঢ়ধষু পযড়ফিযঁৎু ৎধযঁষ রোটারেক্ট ক্লাব অব সিলেট পাইওনিয়ারের ঢ-জঃৎ. চচ. ঝ. গ. ঔধশধৎরধ, চচ. গড়হলঁৎ ঈযড়ফিযঁৎু, অনঁষ যঁংংবহ, ঐড়হড়ঁৎধনষব ফরংঃৎরপঃ ঝবপৎবঃধৎু জঃৎ. চচ. জড়ভরয়ঁষ অষধস জড়ভরয়, ঘধযরফ ধযসবফ উপস্থিত ছিলেন জঃৎ. চচ ঝধুফঁষ কধৎরস জবুধ, জঃৎ. চচ চড়ৎরসধষ চধঁষ, উজজ ঝঢ়বপরধষ জবঢ়ৎবংবহঃধঃরাব জঃৎ. ঝঁসড়হ চধঃধিৎু, অফফঃরড়হধষ উরংঃৎরপঃ ঈড়-ড়ৎফরহধঃড়ৎ জঃৎ. জধংযবফুুঁধসধহ জধংযবফ, জবমরড়হধষ জবঢ়ৎবংবহঃধঃরাব জঃৎ. চচ. গধযসঁফঁষ ঐধংধহ, তড়হধষ জবঢ়ৎবংবহঃধঃরাব জঃৎ. কযড়ুৎঁষ ওংষধস, জঃৎ. গধংঁফঁৎ জধযসধহ, জঃৎ. ঝযড়ভরয়ঁষ ওংষধস, জঃৎ. ঘধুৎধহধ ঋবৎফড়ঁং ঈযধফহর. এছাড়াও উপস্থিত ছিলেন আমার ইয়ারমিট প্রেসিডেন্টরা, ২০১৭- ১৮ এর ঝবপৎবঃধৎু রা এবং উপস্থিত ছিলেন রোটারেক্ট  অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সদস্যরা।
সকলের উপস্থিতি আমাদের অনুষ্ঠানকে সফল ও সার্থক করে তুলেছে। আগামিতে আপনাদের ভালোবাসা এবং দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই। বিজ্ঞপ্তি