এমসি কলেজ তালামীযের সম্মেলন সম্পন্ন

62

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট এমসি কলেজ শাখার সম্মেলন গত ২৮ জুলাই শুক্রবার বিকাল ৩টায় সিলেট বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
সভাপতি আহমদ শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুল হাসানের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তালামীযের কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরী বলেন, আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) দ্বীনের সঠিক আকীদা চর্চার জন্য তালামীযে ইসলামিয়া প্রতিষ্ঠা করেছিলেন। তালামীয কর্মীদেরকে শুধুমাত্র সাংগঠনিক কার্যক্রমে সীমাবদ্ধ না থেকে পাশাপাশি লেখাপড়ায় অধিক মনোযোগী হতে হবে। সাথে সাথে সহীহ আকিদা সম্পর্কে সচেতন থাকতে হবে, প্রযুক্তির জ্ঞানে এগিয়ে যেতে হবে এবং সমাজ সংস্কারে অংশ নিতে হবে। কলেজ, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আহলে সুন্নাত ওয়াল জামাতের আকীদা প্রচারে তালামীযে ইসলামিয়ার কর্মীদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মাও. নজমুল হুদা খান, সিলেট পূর্ব জেলা তালামীযের সভাপতি শাহ রুহেল আহমদ।
সম্মেলন শেষে এমসি কলেজ তালামীযের ২০১৭-১৮ সেশনের কমিটি ঘোষণা করা হয়। কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন মহানগর তালামীযের সভাপতি এনাম উদ্দিন, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সহ সভাপতি শেখ শফি উদ্দিন।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মাহবুবুল হাসানকে সভাপতি ও মো. আফরুজ্জামানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি জাহাঙ্গির আলম মুজাহিদ, সামছুল ইসলাম সাদিক, সহ সাধারণ সম্পাদক বেলাল আহমদ নাইম, শাহ সারওয়ার আলী, হাফিজ আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক সুয়েব আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, সাকিব আল হাসান, সাইফুল্লাহ আলাল, প্রচার সম্পাদক তারেক আহমদ, সহপ্রচার সম্পাদক সায়খুল ইসলাম, অর্থ সম্পাদক রুহুল আমিন, অফিস সম্পাদক জাহাঙ্গির আলম রেজা, সহ অফিস সম্পাদক সাইদুল ইসলাম, মাহফুজুর রহমান নোমান, প্রশিক্ষণ সম্পাদক কামরুল ইসলাম, সহ প্রশিক্ষণ সম্পাদক আব্দুল হক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সামসুল ইসলাম, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাইদুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাওছার আহমদ, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক রুহেল আহমদ, নির্বাহী সদস্য নাজমুল ইসলাম, ফেরদৌস খান, মহসিন আহমদ। বিজ্ঞপ্তি