রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের বয়স্ক শিক্ষাকেন্দ্রের উদ্বোধন

27

রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে বয়স্ক শিক্ষাকেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শহরতলীর বালুচরে Rotary Sylhet Centrol Pic 29-7-17.psdশনিবার এই বয়স্ক শিক্ষাকেন্দ্রর উদ্বোধন করা হয়।
রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের প্রেসিডেন্ট রোটা. সাব্বির আহমদের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি রোটা. শামসুদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডেপুটি গভর্ণর রোটা. পিপি হুমায়ুন ইসলাম কামাল, অ্যাসিস্টেন্ট গভর্ণর রোটা. পিপি নজরুল ইসলাম, রোটা. পিপি আবুল বশর, রোটা. আইপিপি ড. মো. শহিদুল ইসলাম এডভোকেট, ক্লাব ট্রেজারার রোটা. বিকাশ কান্তি দাস, রোটা. সরাজ বন্ধু দাস, আল ইছলাহ সামাজিক সংস্থার সাবেক সভাপতি মো. সিরাজুল ইসলাম, বয়স্ক শিক্ষা কেন্দ্রর দায়িত্বপ্রাপ্ত শিক্ষিকা নাছিমা আক্তার প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, আমাদের দেশে এখানো বিপুল সংখক মানুষ নিরক্ষর। তাদেরকে শিক্ষার আলোয় আলোকিত করতে বয়স্ক শিক্ষাকেন্দ্র গুও“ত্বপূর্ণ ভূমিকা পালন করছে। শিক্ষা গ্রহণে বয়স কোনো বাধা হয়ে দাঁড়াতে পারবে না। সমাজে শিক্ষার আলো ছড়িয়ে দিতে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রোল এই বয়স্ক শিক্ষা কেন্দ্র চালু করলো। এর মাধ্যমে বয়স্করা শিক্ষা গ্রহণ করে দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে পারবেন। বিজ্ঞপ্তি