এসআইইউ’র সিএসই বিভাগের এ্যালামনাই’দের ডাটা সংগ্রহ ও মতবিনিময়

58

গত শুক্রবার রাত ৮টায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে চলমান ইউজিসির ঐঊছঊচ প্রজেক্টের আওতাধীন 04ওছঅঈ এর অন্তভূক্ত কম্পিউটার সায়েন্স এন্ড ইজ্ঞিনিয়ারিং বিভাগের ঝবষভ অংংবংংসবহঃ (ঝঅ) কমিটির উদ্যোগে এ্যালামনাই’দের সাথে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়। সিএসই বিভাগ কর্তৃক প্রদত্ত সিএসই ডিগ্রির মান আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে এ্যালামনাইদের নিকট থেকে ডাটা সংগ্রহের উদ্দেশ্যে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ ইষ্টিকুটুম রেষ্টুরেন্টের হল রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সিএসই বিভাগের এস এ কমিটির প্রধান সহকারী অধ্যাপক খালেদ হোসেইন এর সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো: মনির উদ্দিন এ্যালামনাইদের উদ্দেশ্যে বলেন, আপনাদের জন্যই এই বিশ্ববিদ্যালয়ের সুনাম আজ সারাদেশ ব্যাপী বিস্তৃত। তিনি বিশ্ববিদ্যালয়কে আর্ন্তজাতিক মানে পৌছানোর জন্য সকলের সহযোগিতা কমনা করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ।
মতবিনিময়কালে এ্যালামনাইদের মধ্য থেকে বক্তব্য রাখেন সিএসই বিভাগের ৭-তম ব্যাচের ছাত্র মো: আব্দুল ওয়াদুদ কাশেম, ১১তম ব্যাচের ছাত্র ইউরিদ, ১৯তম ব্যাচের ছাত্র তিলক তমা সহ প্রমুখ।
পুরো অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন সিএসই বিভাগের সহকারী অধ্যাপক আব্দুলাহ আওয়াল আনসারী, সুশান্ত আচার্য্য, সূবর্ণা সরকার রুপা, প্রভাষক রাজর্ষী রায় চৌধুরী, এমএজি আসিফ, গোলাম মর্তুজা সিফাথ, আশিকুল ইসলাম রাজিব। বিজ্ঞপ্তি