ইবনে সিনা কালেকশন ও কনসালটেশন সেন্টার এর পক্ষ থেকে গোলাপগঞ্জে ত্রাণ সামগ্রী বিতরণ

78

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান এবারের ভয়াবহ Pictureবন্যায় সমাজে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেছেন- আমরা যদি ব্যক্তি বা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে বন্যা দুর্গত মানুষের পাশে এগিয়ে আসি তাহলে মানুষ লাভবান হবে। আমরাও দুনিয়া ও আখেরাতে অনেক ফায়দা লাভ করব। ইবনে সিনা হাসপাতালের আজকের ত্রাণ বিতরণ নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। এই হাসপাতাল শুধু ব্যবসা বাণিজ্য নিয়ে বসে থাকেনি। মানবতার কল্যানেও কাজ করছে ইবনে সিনা কালেকশন ও কনসালটেশন মীরগঞ্জের এই সেন্টার।
গতকাল সোমবার গোলাপগঞ্জের মীরগঞ্জস্থ ইবনে সিনা কালেকশন ও কনসালটেশন সেন্টার এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। সেন্টার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক ও আল কারামা মেডিকেল সার্ভিসেস এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোদাব্বির হোসেন, ডি.এম.এস কর্ণেল (অবঃ) ডাঃ রুকনুল ইসলাম চৌধুরী, ম্যানেজার (এডমিন) মোহাম্মদ আশরাফুল ইসলাম, ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ ওবায়দুল হক, মীরগঞ্জ বিজনেস ফোরামের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ জামাল, আরো উপস্থিত ছিলেন- ডাঃ চৌধুরী ফারহানা আহমদ মৌরী, ডাঃ আহমদ মাহফুজ, মীরগঞ্জ বিজনেস ফোরামের পরিচালক সায়েফ উদ্দিন, মাসুক আহমদ, দেলোয়ার হোসাইন, কর্পোরেট মার্কেটিং অফিসার মোহাম্মদ শাহেদ আলী, মার্কেটিং এক্সিকিউটিভ আলী নেওয়াজ প্রমুখ। গোলাপগঞ্জের ভাদেশ^র, শরিফগঞ্জ, বাদেপাশা ইউনিয়নের ৩৬টি গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এই এলাকার গরীব অসহায় লোকদের চিকিৎসা সেবার  জন্য ইবনে সিনা  কালেকশন ও কনসালটেশন সেন্টার চালু করা হয়েছে উল্লেখ করে মাওলানা হাবিবুর রহমান আরো বলেন- মাত্র ১০০/- টাকা দিয়ে একজন অভিজ্ঞ ডাক্তারের সেবা গ্রহন করতে পারেন। এখান থেকে সিলেট ইবনে সিনার রিসিট কাটলে পরীক্ষা-নিরীক্ষায় অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া তিনি রোগীদের জন্য আরো ১টি এ্যাম্বুলেন্স সার্ভিস প্রদানের জন্যও আশ^স্ত করেন। বিজ্ঞপ্তি