বিজনেস ফর পিস কমিটির সভা

40

এমফায়ারিং কমিউনিটিস থ্র বিজনেস ফর পিস এর আহবায়ক কমিটির এক সভা ২০ জুন বৃহস্পতিবার বিকেল ৪ টায় সুরমা মার্কেটের সিডনী চেম্বারে কমিটির আহবায়ক ছাবির আহমদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব রুনা বেগমের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, সিলেট চেম্বারের পরিচালক জিয়াউল হক, বিশিষ্ট রাজনীতিবিদ হুমায়ুন ইসলাম কামাল, মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, দৈনিক কাজিরবাজার পত্রিকার নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলী, আদিবাসি নেতা গৌরাঙ্গ পাত্র, বিশিষ্ট ব্যবসায়ী আলী হোসেন, বিশিষ্ট আইনজীবী ড. শহীদুল ইসলাম এডভোকেট, সংস্কৃতিক নেত্রী ইদ্রানী সেন ও এয়ার্ড এর নির্বাহী পরিচালক কাজী মোহাম্মদ আবুল কালাম আজাদ।
সভায় নিম্নলিখিত সিদ্ধান্তসমূহ সর্ব সম্মতিক্রমে গৃহিত হয়। কমিটির সদস্যবৃন্দের কার্যাবলী নিয়ে আলোচনা হয় এবং প্রত্যেককের লিপিবদ্ধ করা হয়। আগামী ২২  জুলাই শনিবার সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নেতৃবৃন্দের সাথে আলোচনা, সুরমা মার্কেটে সিডনী চেম্বারে দ্বিতীয় তলায় বিজনেস ফর পিস কমিটির অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহার করা হবে। পরবতী পর্যায়ে জাতীয় ও ওয়ার্কশপে অংশগ্রহণের সিদ্ধান্ত। বিজনেস ফর পিস কমিটির স্থায়ী অফিস উদ্বোধনের সময় একজন এমপি অথবা ফেডারেশন অব চেম্বার কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ একজন প্রতিনিধি অতিথি হিসেবে উপস্থিত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিজ্ঞপ্তি