প্রতিবন্ধীরা আল্লাহর সৃষ্টির এক নেয়ামত —————— আতাউর রহমান পীর

54

ক্রিসেন্ট কেয়ার অনাথ ইনিশেটিভ এর অর্থায়নে ও রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে অনাথ প্রতিবন্ধী সেলাই প্রশিক্ষণার্থীর মধ্যে গত বৃহস্পতিবার নগরীর জামিয়া গোয়াবাড়ি মাদরাসা মাঠে সেলাই মেশিন, বস্ত্র, সাদা ছড়ি, বই বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।
রহমানিয়া প্রতিবন্ধী কর‌্যাণ ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব আতাউর রহমান খান শামসুর সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সহ সভাপতি মো. আলমগীর আলমের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারিয়ান (গভর্ণর ২০১৯-২০) লেঃ এম কর্ণেল আতাউর রহমান পীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এবি ব্যাংকের সাবেক ভাইস প্রিন্সিপাল অফিসার আর টি এন আলী আশরাফ চৌধুরী, ক্রিসেন্ট কেয়ার অনাথ ইনিশেটিভ প্রজেক্ট লিডার আসেফ আহমেদ, প্রজেক্ট কো-লিডার ফরিদা বেগম, ভলেন্টিয়ার ওয়াফিক আহমেদ, ফারহানা উদ্দিন, আদিল আহমেদ, ইমতিয়াজ মিয়া, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কাদির জিলানী, ফাউন্ডেশনের শিক্ষা সম্পাদক, আ’লীগ নেতা সুদীপ দেব, মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া, ফাউন্ডেশনের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছাত্র নেতা ইয়াহইয়া আহমদ সুমন, ১৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাবীব মুক্তাদির চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবী সাদেক আহমদ, ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি মাওলানা মাসুক আহমদ ও সহ-সভাপতি ওয়ালী উল্লাহ, অফিস সম্পাদক আলামীন আহমদ নাঈম, আল মাদানী পরিষদ সিলেটের সভাপতি কুতুব উদ্দিন শহিদী, সহ শিক্ষা সম্পাদক সাফওয়ান আহমদ, সিরাজুল ইসলাম সাজু, মোঃ বাপ্পি, তাহসিন আহমদ প্রমুখ।
প্রধান অতিথির কর্ণেল আতাউর রহমান পীর বলেন, প্রতিবন্ধিরা আল্লাহর সৃষ্টির এক নেয়ামত। তাদেরকে অবহেলা করা ঠিক নয়। সমাজের উন্নয়নে তারা অংশীদার। প্রতিবন্ধীদের উন্নয়নে আমাদের সবাইকে এগিয়ে আসা নৈতিক দায়িত্ব। তাদের পাশে থেকে শিক্ষা, চিকিৎসা ও সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেশ ও জাতির অগ্রযাত্রা আরও তরান্বিত করতে হবে। আল্লাহর সৃষ্টি মানবজাতি আশরাফুল মাখলুকাত তাদের সেবা ও দানের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে। সমাজে যারা মহৎ কাজ করবে তাদেরকে আল্লাহ পাক আখিরাতে নাজাত দিবেন। এমন একটি মহৎ কাজের লক্ষ্য নিয়ে ক্রিসেন্ট কেয়ার অনাথ ইনিশেটিভ প্রজেক্ট বিশ^ব্যাপী প্রতিবন্ধিদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিজ্ঞপ্তি