অবৈধ সরকার পতনের আন্দোলনে ছাত্রদলকে রাজপথে থাকতে হবে – নাছির চৌধুরী

41

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, দিরাই-শাল্লার সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরীর শাল্লায় দশ দিনের রাজনৈতিক সফরের প্রথম দিনে মঙ্গলবার শাল্লা উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের সাথে মত বিনিময় সভা করেছেন। উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা ছাত্রদলের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নাছির উদ্দিন চৌধুরী বলেন, বিএনপির দাবিকে পাশ কাটিয়ে নির্বাচন কমিশিন আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনার জন্য নির্বাচনী রোডম্যাপ দিয়েছে। এটা প্রতিহত করতে হবে। অবৈধ সরকার পতনের আন্দোলনে ছাত্রদলকে রাজপথে থেকে সরকার পতন তরান্বিত করতে হবে।
এ সরকারকে মহাদুর্নীতিীাজ আখ্যা দিয়ে তিনি বলেন, সরকারী কর্মকর্তা-কর্মচারী, সরকারদলীয় এমপির যোগসাজসে শাল্লা সহ জেলার সকল হাওর পানিতে তলিয়ে গেছে। হাওর এলাকায় দুর্ভিক্ষ চলছে। সরকার মানুষের পাশে নেই। তিনি আগামী নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মনোনীত প্রার্থীকে ধানের শীষে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা বিএনপির সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান গনেন্দ্র চন্দ্র সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সহসভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব ছোবহানী চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিরাজুল ইসলাম, ছাত্রদল নেতা কমল মিয়া প্রমুখ।