পাষণ্ড আপন বাবা মেয়েকে বিক্রি করতে এসে আটক

28

অনেকে নিজের পাষণ্ড মনোভাবের পরিচয় দিয়ে থাকে নানাভাবে। এমনই একটি ঘটনা ঘটেছে সোমবার (১৭ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে নগরীর আম্বরখানা এলাকায়। নিজের মেয়েকে বিক্রি করতে এসে আটক হয়েছেন বাবা!
স্থানীয় সূত্রে জানা যায়- দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের আব্দুস সালাম মাত্র ২০ হাজার টাকার বিনিময়ে নিজের ১৩ বছরের মেয়ে জিম বেগমকে বিক্রি করতে এসেছিলেন আম্বরখানাস্থ ঢাকা বিরিয়ানী হাউসের মালিক সোরাব মিয়ার কাছে। এসময় জিম বেগম বিষয়টি বুঝতে পেরে কৌশলে তার ভাই নাসির উদ্দীনকে মোবাইল ফোনে জানায়। পরে নাসির উদ্দীন তার চাচা আব্দুর রহমানকে সাথে নিয়ে আম্বরখানায় উপস্থিত হন।
এ সময় স্থানীয় ব্যবসায়ীরা বিষয়টি জানতে পেরে বিরিয়ানী হাউসের মালিককে ও পাষণ্ড বাবাকে আটক করে কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীকে ঘটনাটি জানায়। পরে কাউন্সিলর এয়ারপোর্ট থানার পুলিশে খরব দিলে পুলিশ উপস্থিত হয়। পুলিশ এসে মেয়ের বাবা আব্দুস সালাম ও বিরিয়ানী হাউসের মালিক সোরাব মিয়াকে আটক করে। আর জিম বেগমকে তার চাচা ও ভাইয়ের চিম্মায় দেয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন- এয়ারপোর্ট থানার এসআই তাফাজ্জুল এবং ৪নং ওয়ার্ডের কাউন্সিল ১ম প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী। (খবর সংবাদদাতার)