সদস্য নবায়ন ও সংগ্রহের মাধ্যমে শহীদ জিয়ার স্বপ্ন পূরণে কাজ করে যেতে হবে —-নাসিম হোসাইন

34

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সদস্য Sylhet City BNP photo --16.07.17নবায়ন ও সংগ্রহের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাবে। দলকে আরো সু-সংগঠিত করতে সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচি অব্যাহত ভাবে চালিয়ে যেতে হবে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বপ্ন পূরণে কাজ করে যেতে হবে। দেশব্যাপী বিএনপির চেয়ারপার্সন ও সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সদস্য নবায়ন ও সংগ্রহের কার্যক্রম চলছে। তিনি সদস্য নবায়ন ও সংগ্রহের কর্মসূচিতে সবাইকে সার্বিক ভাবে সহযোগিতার আহবান জানান।
তিনি রবিবার (১৬ জুলাই) সিলেট মহানগর বিএনপির আওতাধীন ৮ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে সদস্য নবায়ন ও সংগ্রহের কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল হাদী মাছুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী হোসেন’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে সদস্য নবায়ন ও সংগ্রহের কার্যক্রমের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খছরু, উপদেষ্ঠা আব্দুল খালিক মিনাল, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার তুতু।
আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য আজমল আলী, আতিকুর রহমান শাহীন, সাজু মিয়া, আব্দুর রাজ্জাক, জিয়া উদ্দিন, সৈয়দ জাহাঙ্গীর আলম. রাজা মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি