প্রথিতযশা বাউল আবদুর রহমানের সুচিকিৎসা নিশ্চিতে প্রয়োজনে প্রধানমন্ত্রীর সহায়তা চাওয়া হবে – বদর উদ্দিন কামরান

30

সিলেটের প্রখ্যাত ও প্রথিতযশা বাউল আবদুর রহমানের সুচিকিৎসা নিশ্চিতে প্রয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার Sylhet Photo-01সহায়তা চাওয়া হবে বলে জানিয়েছেন সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন প্রখ্যাত বাউল আবদুর রহমানকে দেখতে গিয়ে এ মন্তব্য করেন।
আ’লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরান বাউলের শয্যাপাশে বেশ কিছুক্ষণ সময় কাটান। এ সময় চিকিৎসকদের কাছ থেকে তার চিকিৎসার ব্যাপারে খোঁজখবর নেন এবং হাসপাতাল কর্তৃপক্ষ আন্তরিকতার সঙ্গে প্রবীণ এই বাউলের চিকিৎসা করায় তাদের ধন্যবাদও জানান।
এ সময় তার সঙ্গে হাসপাতালের চিকিৎসকেরা ছাড়াও সিলেটের বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আল-আজাদ, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু, সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্ত প্রমুখ উপস্থিত ছিলেন। বদরউদ্দিন আহমদ কামরান বলেন, বাউল আবদুর রহমান একজন স্বনামধন্য বাউল। তাঁর অসাধারণ কণ্ঠ, নির্লোভ চরিত্র ও ব্যক্তিত্ব আমাদের অনুপ্রাণিত করে। তাঁর সুচিকিৎসায় সম্মিলিতভাবে সব ধরনের উদ্যোগ নেওয়া হবে। এ সময় তিনি তাঁর ব্যক্তিগত পক্ষ হতেও বাউলকে সহযোগিতা করার আশ্বাস দেন।
সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ছাড়াও গতকাল বিভিন্ন সাহিত্য-সাংস্কৃতিক-পেশাজীবী-সামাজিক-রাজনৈতিক সংগঠনের প্রতিনিধিরা বাউলকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। বিজ্ঞপ্তি