চালিবন্দরে বাসায় হামলা, গ্রেফতার ১

32

স্টাফ রিপোর্টার :
নগরীর চালিবন্দরে অতিন্দ্র দেব নামে এক ব্যক্তির বাসায় হামলাকারী খলিলুর রহমানকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে ফেঞ্চুগঞ্জ থেকে খলিলুর রহমানকে গ্রেফতার করে।
নগরীর ছড়ারপার এলাকার বাসিন্দা খলিল গত বছর চালিবন্দরের ভৈরব মন্দিরের প্রতিমা ভাংচুর করে। এ সময় স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনায় দায়েরকৃত মামলায় ৫ বছরের সাজা হয় খলিলের।
পুলিশ সূত্রে জানা গেছে, গত বছর খলিল ভৈরব প্রতিমা ভাংচুর করলে তার প্রতিবাদ করেছিলেন অতীন্দ্র দেব। এতে ক্ষিপ্ত হয়ে খলিল ভাংচুর মামলায় জামিন পেয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় অতীন্দ্রের বাসায় হামলা চালায়। এ সময় অতীন্দ্রের আড়াই বছর বয়সী নাতনি প্রিয়া দাশ ও কাজলী কর (৩৫) আহত হন। আহতদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে হামলাকারী খুলিলুর রহমানের বিরুদ্ধে অতীন্দ্র দেব বাদী হয়ে কোতোয়ালী থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছেন। যার নং- ২০ (১৩-০৭-১৭)। এ মামলার প্রেক্ষিতে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে ফেঞ্চুগঞ্জ থেকে খলিলুর রহমানকে গ্রেফতার করে। এ নিয়ে গতকাল শুক্রবার বিকেল ৪ টার দিকে এক সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করে কোতোয়ালী থানা পুলিশ।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন জানান, ধৃত খলিল গত বৃহস্পতিবার সন্ধ্যায় অতিন্দ্র দেবের চালিবন্দরের বাসায় হামলা চালায়। হামলাকারীকে না পেয়ে তার নাতনি প্রিয়া দাশ ও কাজলী কর নামের এক মহিলাকে ধারালো অস্ত্র নিয়ে আঘাত করে আহত করে। আহতদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে ফেঞ্চুগঞ্জ থেকে খলিলকে গ্রেফতার করে। তাকে ৫ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করা হবে বলে জানান ওসি।