গোয়াইনঘাটে কলেজ ছাত্র হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

24

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটে কলেজ ছাত্র দিলদার হোসেন হত্যা মামলার আসামী মজির ও রুবেলসহ জড়িতদের ফাঁসির দাবিতে gowainghat(sylhet) photo-13-07-2017মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মামার বাজার পয়েন্টে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপত্বি করেন মামার বাজার ব্যবসায়ী সংগঠনের সভাপতি নাজিম উদ্দিন। আব্দুল কুদ্দুছের পরিচালনায় এতে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবীণ মুরব্বী ইসমাইল হোসেন সুরুজ, মা-মণি ক্যাবল নেটওয়ার্কের স্বত্ত্বাধিকারী শামীম পারভেজ, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক করিম মাহমুদ লিমন, পল্লী চিকিৎসক নুরুল ইসলাম, ব্যবসায়ী সিরাজ মিয়া, ফরহাদ আলী, কোরবান সরকার, ছাত্র নেতা আনু মালিক লিটন, হাসান আহমেদ, আব্দুস সাত্তার প্রমুখ।
মানববন্ধনে বক্তারা আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি হত্যাকান্ডের ঘটনায় দায়ের করা মামলার পলাতক তিন আসামীকে দ্রুত গ্রেফতার ও তাদের ফাঁসির জোর দাবি জানিয়েছেন।
গত ২৮ জুন বুধবার সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে জাফলং বস্তির মন্তাজ মিয়ার ছেলে কথিত যুবলীগ কর্মী মজির আহমদ ও তার সহযোগী বাংলা বাজার এলাকার বিষা তালুকদারের ছেলে রুবেল মিলে লাখেরপাড় গ্রামের মোস্তফা মিয়ার ছেলে ও জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের ছাত্র দিলদারের ওপর অতর্কিত ভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।