ত্রাণ বিতরণকালে এডভোকেট মিসবাহ সিরাজ ॥ বন্যার্তদের সাহায্যে বিত্তবানদের এগিয়ে আসতে হবে

63

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বন্যাদুর্গত IMG-20170711-WA0050মানুষদের সাহায্যে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের আরো এগিয়ে আসতে হবে। তিনি বলেন, হাইব্রীড সিটি সিলেট বিভিন্ন এলাকায় বন্যাদুর্গত দরিদ্র বঞ্চিত মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করে যে উদার মনের পরিচয় দিয়েছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্যে নিজ নিজ অবস্থান থেকে সকলকে এগিয়ে আসার আহবান জানান।
তিনি গত ১১ জুলাই মঙ্গলবার দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের নৈখাই, ধোপাকান্দি, ছিছরা কান্দি, শাহদাতপুর, চাঁনপুর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত দ্ইু শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ কালে পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, সিলেট জেলা পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য নুরুল ইসলাম ইছন, হাইব্রীড সিটি সিলেটের সিনিয়র ম্যানেজার ইফতেখার হোসেন মনি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাবেক মেম্বার আমির আলী, মুরব্বি সফিক উদ্দিন, মেম্বার যথাক্রমে শামীম আহমদ, মকবুল আলী, শমস উদ্দিন, জোছনা রানী দাস ও জয়মনা বিবি, যুবলীগ নেতা আলী আহমদ রাজু, তেরাব আলী, সামছুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি সদরুল ইসলাম, সহ সভাপতি মির মতিউর রহমান, যুগ্ম সম্পাদক হাফিজ আহমদ, ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম সামাদ, শাহিন আহমদ খোকন প্রমুখ। বিজ্ঞপ্তি