অবেশেষে ইউপি সদস্য নিহতের ঘটনায় মামলা ॥ বিশ্বনাথে ইউনিয়ন চেয়ারম্যান মেম্বারসহ অভিযুক্ত ৩

31

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের সদস্য তাজ উল্লাহ নিহতের ঘটনার ৭দিন পর অবশেষে হত্যা মামলা নিয়েছে থানা পুলিশ। গত সোমবার রাতে তাজ উল্লাহ মেম্বারের পরিবারের পক্ষ থেকে দেওয়া অভিযোগটিকে এফআইআর হিসেবে গণ্য করা হয়, (মামলা নং ৮)। এরআগে গত ৫ জুলাই বুধবার নিহতের ছেলে ওয়াসিম আহমদ বাদী হয়ে চেয়ারম্যানকে প্রধান আসামিসহ ৩জনকে অভিযুক্ত করে থানায় এজাহার দাখিল করেন। মামলায় অভিযুক্তরা হলেন, রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, প্যানেল চেয়ারম্যান আবুল কাশেম মেম্বার এবং জমসেরপুর গ্রামের মৃত মদরিছ আলীর ছেলে গেদু মিয়া।
প্রসঙ্গত, গত ৩ জুলাই সোমবার রামপাশা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সরকারি বরাদ্দ বন্ঠন নিয়ে বৈঠকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর ও ইমাম উদ্দিন মেম্বারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার পর গুরুতর আহত অবস্থায় ইমাম উদ্দিন ও তাজ উল্লাহ মেম্বারকে সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কত্যর্বরত চিকিৎসক তাজ উল্লাহ মেম্বারকে মৃত ঘোষনা করেন। সিলেট ওসমনাী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে পরদিন ৪ জুলাই বিকেলে জানাজার নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
এ ব্যাপারে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম মামলা দায়েরের সত্যতা স্বীকার করে তিনি বলেন, সোমবার রাতে মামলাটি রেকর্ড করা হয়েছে। তদন্তাধীন থাকায় মামলা রেকর্ডে একটু বিলম্ব হয়েছে এবং মামলার আসামিদের গ্রেফতার পক্রিয়া অব্যাহত আছে বলেও জানান তিনি।