গোলাপগঞ্জে আওয়ামীলীগ নেতা সরওয়ার হোসেন এর উদ্যোগে ত্রাণ বিতরণ

42

কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক শুভ প্রতিদিন এর সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন IMG_2582 copyবলেছেন, প্রাকৃতিক দুর্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রয়েছেন। তিনি রাত দিন দেশ ও মানুষের উন্নয়নের চিন্তা করেন। তিনি নিজে বাংলাদেশের প্রতিটি বন্যা কবলিত এলাকা মনিটরিং করে খোঁজ খবর নিচ্ছেন। এমনকি বন্যা কবলিত সকলর এলাকার এমপি, মন্ত্রীদের নিজ এলাকায় ত্রাণ সামগ্রী, ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার নিদের্শ দিয়েছে। ভেঙ্গে পড়বেন না আপনাদের পাশে সরকার রয়েছে ও আমরাও আছে। আমি বাকী জীবন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে চাই। আপনারা আমাকে সেবা করার সুযোগ দিবেন।
তিনি গতকাল গোলাপগঞ্জের বাদেপাশা ইউনিয়নের আজিরগঞ্জ বাজার, বাগলাবাজার, রাকুয়ার বাজার, মিরগঞ্জবাজার ও শরিগঞ্জ ইউনিয়নে বিভিন্নগ্রামে নিজের উদ্যোগে আয়োজিত ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
বিভিন্ন অনুষ্ঠানে পৃথকভাবে সভাপত্বি করেন সভাপতি হাজী লাল মিয়া, আমীন আলী, আব্দুল কাদির,  লুৎফুর রহমান ও পরিচালনা করেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক আব্দুল মালিক সাপলু, এনামুল কবির এনাম, মাস্টার রেহান উদ্দিন ও জহিরুল ইসলাম। পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামীলীগের নুরুল ইসলাম, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম বিলু, জেলা পরিষদের সদস্য হাসিনা বেগম, সদস্য স্যায়িদ আহমদ সুহেদ, বাদেপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল কাদির, শরিফগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এম. এ মুহিত হীরা, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মাহফুজ চৌধুরী জয়, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল, সাবেক যুবলীগ নেতা সৈয়দ আলী মঞ্জুর, জেলা স্বেচ্ছাসেবকলীগের নাট্য বিষয়ক সম্পাদক এম জেড এম আলম, সিলেট শুভ প্রতিদিন এর ব্যবস্থাপনা সম্পাদক ফয়সল আহমদ মুন্না, সাবেক ছাত্রনেতা আবুল হাসান কাশেম, বাবুল আহমদ, আমিনুল ইসলাম তুষার, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কামান্ডের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম, ছাত্রলীগ নেতা লাভলু, মাসুদুল, দেলোয়ার হোসেন শুভ, আং কাইয়ুম, রুহুল আমীন, নুরুল আমীন সমস সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি