আল আরকান ফুজালা পরিষদের গোলাপগঞ্জ উপজেলা কমিটি গঠন আজ

52

আজ ১২ জুলাই বুধবার বাদ জোহর গোলাপগঞ্জের হেতিমগঞ্জ বাজার জামে মসজিদের ২য় তলায় বৃহত্তর সিলেটের অন্যতম ইসলামি বিদ্যাপীঠ জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গার প্রাক্তন ছাত্রবৃন্দের বৃহৎ সংগঠন আল আরকান ফুজালা পরিষদ গোলাপগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হবে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গার নাযিমে তালিমাত প্রবীন আলেমেদ্বীন আল্লামা মুফতি গোলাম মুস্তফা ইলাইগঞ্জি হুজুর দা: বা:, ফুজালা পরিষদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা নূরুল ইসলাম সুফিয়ান, জেলা সভাপতি মাওলানা হাফিজ ফখরুল ইসলাম মোগলাবাজারী, সাধারণ সম্পাদক মাওলানা মুখলিছুর রহমান রাজাগঞ্জী, যুগ্ম সম্পাদক মাওলানা ফয়জুর রহমান মুহাম্মদপুরী।
উক্ত সভায় গোলাপগঞ্জের নাগরিক ফুজালাবৃন্দ ও গোলাপগঞ্জে অবস্থানরত সকল ফুজালায়ে কেরামকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য বিনীত আহ্বান জানিয়েছেন ফুজালা পরিষদ জেলা কমিটির সহ সভাপতি ও উপজেলা আহ্বায়ক মাওলানা আজিজুর রহমান সিরাজ, জেলা সহ সভাপতি ও উপজেলা আহ্বায়ক মাওলানা আব্দুল জব্বার, সিলেট মহানগর কোষাধ্যক্ষ ও উপজেলা আহ্বায়ক মাওলানা আব্দুল হান্নান, জেলা সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য সচিব মাওলানা কবীর আহমদ। বিজ্ঞপ্তি