দক্ষিণ সুরমায় পৃথক স্থানে বিএনপির ত্রাণ বিতরণকালে আলী আহমদ ॥ মানবতার কল্যাণে সাড়া দিয়ে বন্যা দুর্গতদের পাশে দাঁড়ান

53

সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ বলেছেন- ভারত থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও BNP Sylhet Dist Ali Ahmed Photo-09-07-17টানা বৃষ্টিপাতের কারনে সিলেটের বিভিন্ন স্থানে বন্যা পরিস্থিতির ভয়াবহ আকার ধারণ করেছে। বন্যার্ত মানুষ খাবার, বিশুদ্ধ পানি ও চিকিৎসার জন্য নানা দুর্ভোগ পোহাচ্ছে। এমন পরিস্থিতিতে মানবতার কল্যাণে সাড়া দিয়ে বিত্তবানদের উচিত অসহায় বন্যার্তদের পাশে দাঁড়ানো। ভুলে গেলে চলবেনা যে অসহায় দুর্গতরা আমাদের স্বজন। আপনজনের বিপদে কেউ বসে থাকতে পারেনা। তাই সবাইকে যার যার অবস্থান থেকে বন্যাদুর্গতদের কল্যানে কাজ করতে হবে। বিএনপি সাধ্যমত সহযোগিতা নিয়ে বন্যাদুর্গতদের মাঝে দাঁড়িয়েছে।
তিনি রবিবার দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির পক্ষ উপজেলার জালালপুর ইউনিয়নের আলিগঞ্জ বাজার, সমসপুর, মুর্তি এলাকা ও আসামপুর এলাকা সহ পৃথক স্থানে বন্যা দুর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি হাজী শাহাব উদ্দীন, জেলা সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা সাধারণ সম্পাদক শামীম আহমদ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা তফজ্জুল হোসেন, আব্দুস শহীদ পংকী, দক্ষিণ সুরমা সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, মো: জাকারিয়া খান, মনিরুল ইসলাম তুরন, বদরুল ইসলাম জয়দু, আব্দুল হাই মাসুক, হাজী তমজিদ আলী, আখলাকুল আম্বিয়া বাতেন, বেলাল আহমদ, মকসুদুল করিম নোহেল, আরিফুর রহমান টিপু, রুহেল আহমদ কালাম, সুন্দর আলী, দেলোয়ার আহমদ, আনোয়ার আলী মেম্বার, সুমন আহমদ বিপ্লব, আশরাফ আহমদ, আরমান আলী, আব্দুর রহমান মনসুর, মহিউদ্দিন মুন্না, জায়েদ আলী, জিয়াউল ইসলাম, সৈয়দ মাহতাব, এম.এ হালিম, মাসুদ আহমদ, মতিউর আহমদ, কাওছার আহমদ, ইয়াছিন আহমদ ফাহিম, আবু সালেহ, জয়নুল আহমদ, তাজ উদ্দিন, পারভেজ আহমদ, শিপু আহমদ, সুলেমান আহমদ, ইমরানুজ্জামান ও শান্ত প্রমুখ। বিজ্ঞপ্তি