টুকেরবাজারে ছিনতাই, ছুরিকাঘাতে যুবক গুরুতর আহত

38

স্টাফ রিপোর্টার :
শহরতলীর টুকেরবাজার এলাকায় রুমেল আহমদ (২৫) ছিনতাইয়ের শিকার হয়েছেন। বৃহস্পতিবার (০৬ জুলাই) 19814183_1874232102897717_1419197869_o copyরাত সাড়ে ১১টার দিকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে নগদ ১১ হাজার টাকাসহ ৩টি দামি মোবাইল ফোন নিয়ে যায়।
জানা যায়- ছিনতাইয়ের শিকার রুমেল জালালাবাদ থানাধীন মোগলগাঁও ইউনিয়নের তালুকদারপাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে। সে আম্বরখানাস্থ মেসার্স আজিজ স্টোরের ম্যানেজার।
বৃহস্পতিবার দোকানের কাজ শেষে রাতে সিএনজিচালিত অটোরিক্সাযোগে বাড়ি ফিরছিল। টুকেরবাজার যাওয়ার পর আরেকটি সিএনজিতে থাকা ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। এ সময় ছিনতাইকারীরা নগদ ১১ হাজার টাকাসহ ৩টি দামি মোবাইল ফোন নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের ৩য় তলায় চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি সফিকুল ইসলাম সফিকের সাথে ফোনো যোগাযোগ করা হলে তিনি জানান রাতে টুকের বাজার এলাকায় এক যুবককে আহত অবস্থায় রাস্তায় পেয়ে টহল পুলিশের এসআই নুরে আলম তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানান তিনি।