লালদীঘিরপারস্থ কালিঘাটে ৭টি বাজারে ১৬ সিসি ক্যামেরা স্থাপনের উদ্বোধন

104

সিলেট ব্যবসায়ী সমিতি ও যানবাহন নিয়ন্ত্রণ সমন্বয় পরিষদের যৌথ অর্থায়নে সমিতিভুক্ত ৭টি বাজারে ১৬টি CC Camera Opening Picসিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।
শুক্রবার বিকেলে কালীঘাট পয়েন্টে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে এ সকল ক্যামেরার উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি।
প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি বলেন, জননিরাপত্তার স্বার্থে সিলেট ব্যবসায়ী সমিতি ও যানবাহন নিয়ন্ত্রণ সমন্বয় পরিষদের বিভিন্ন সমিতি ও ব্যক্তি উদ্যোগে বেশ কয়েকটি সিসি ক্যামেরা স্থাপন করা হচ্ছে। সরকারের পাশাপাশি উন্নয়নমূলক কাজে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
অর্থমন্ত্রী আরো বলেন, দেশের তিনটি জেলা ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে ডিজিটাল জেলা হিসেবে গড়ে তোলা হচ্ছে। এ জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলতে আমাদের পরিকল্পিত চিন্তা-ভাবনার সাথে এগিয়ে যেতে হবে।
সিলেট ব্যবসায়ী সমিতির সভাপতি জিয়াউল হকের সভাপতিত্বে ও চাল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক হাজি ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ.কে. আব্দুল মোমেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিসিকের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদ, সাবেক সভাপতি সালা উদ্দিন আলী আহমদ, সাবেক এমপি শফিকুর রহমান, জাসদ সিলেট জেলা সভাপতি হাজি কলন্দর আলী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থবিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, শুভেচ্ছা বক্তব্য রাখেন ও সার্বিক তত্ত্বাবধান করেন সিলেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজি মো. দিলওয়ার হোসেন।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিসিকের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুস্তাক আহমদ, ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট বিজয় কুমার দে বুলু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এস.এম নুনু মিয়া, সিলেট জেলা বিকস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন, সিলেট চেম্বারের পরিচালক শাহেদ আহমদ, ফালা উদ্দিন আলী আহমদ, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, প্রবাসী কমিউনিটি নেতা আখতার হোসেন, যানবাহন নিয়ন্ত্রণ সমন্বয় পরিষদের সভাপতি আবুল হোসেন হুমায়ুনি, সাধারণ সম্পাদক আজিজ হোসেন দুলাল, জেলা তাঁতী লীগের যুগ্ম সম্পাদক কালাম আহমদ, সিলেট ব্যবসায়ী সমিতি ও যানবাহন নিয়ন্ত্রণ সমন্বয় পরিষদের সচিব মনোজ কুমার দাস, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল গফ্ফার, ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম শামীম। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আনা মিয়া। বিজ্ঞপ্তি