ওসমানীনগরে হত্যা মামলার আসামী সহ গ্রেফতার ৩

32

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে হত্যা মামলার আসামী সহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার উমরপুর এলাকার সুরুজ আলী (৫০) ও তার পুত্র হেলাল মিয়া (২৪)।
এদিকে উপজেলার সৈয়দ মান্দারুকা গ্রামের হিরা মিয়া হত্যা মামলায় একই গ্রামের আশিক মিয়ার রুবেল মিয়া (২৮) কে আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে,  নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় (ওসমানীনগর থানার মামলা নং-১১/১৬ইং) সুরুজ আলী ও তার পুত্র হেলাল মিয়া পরোয়ানা ভুক্ত ছিলেন। একই মামলায় অপর আসামী সুরুজ আলীর স্ত্রী  সালেহা বেগম (৪৫) এখনো পলাতক রয়েছেন।
অন্য দিকে ১০ জুন ইফতারের পরে উপজেলার উমরপুর ইউনিয়নের সৈয়দ মান্দারুকা গ্রামের জামে মসজিদে শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র (এসি) লাগানোকে কেন্দ্র করে গ্রামের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে সৈয়দ হিরা মিয়াসহ উভয় পক্ষের ১৫ জন আহত হন। আহত হিরা মিয়া ২৪ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার মঙ্গলবার দিবাগত রাতে মারা যান। এই ঘটনায় দায়েরকৃত মামলায় পলাতক আসামীদের মধ্যে রুবেল মিয়া গ্রেফতার করা হয়।
ওসমানীনগর থানার অফিসার মোহাম্মদ সহিদ উল্যা আসামীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত তিন জনকে বৃহস্পতিবার আদালতে প্রেরন করা হয়েছে।