পুনর্বাসনের দাবিতে জেলা ও মহানগর হকার্সলীগের মিছিল-সমাবেশ ॥ হকার্সদের উচ্ছেদের পূর্বে পুনর্বাসনের ব্যবস্থা করতে হবে

25

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সহসভাপতি ও সিলেট জেলা সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ বলেছেন, Sylhet Jela & City Hokars League pic (1)হকার্সদের উচ্ছেদের পূর্বে তাদের পুনর্বাসনের ব্যবস্থা করতে হবে। হকার্সদের পুনর্বাসন না করে উচ্ছেদ করলে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তোলা হবে। প্রয়োজনে প্রথমে আমি জেলে যাব। তিনি বলেন পুনর্বাসন না করে উচ্ছেদের ফলে শতশত হকার্সরা পরিবার নিয়ে না খেয়ে থাকতে হবে। কিছু স্বার্থান্বেষী মহল নির্বাচনে বাজিমাত করার স্বার্থে পুনর্বাসন না করে হকার্সদের উচ্ছেদ করতে উঠেপড়ে লেগেছে। ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমে এই ষড়যন্ত্র রুখে দিতে হবে।
সিলেট জেলা ও মহানগর হকার্সলীগের উদ্যোগে হকার্স এর পুনর্বাসনের দাবিতে রেজিস্ট্রারি মাঠে মিছিলপূর্ব বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। গতকাল বৃহস্পতিবার বেলা আড়াইটায় রেজিস্ট্রারি মাঠে বিক্ষোভ মিছিল শেষে একটি মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
সমাবেশে মহানগর হকার্সলীগের সভাপতি শফিক আহমদের সভাপতিত্বে ও সিনিয়র সহসভাপতি মো. আব্দুর রকিবের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন,  মহানগর হকার্সলীগের সাধারণ সম্পাদক আতিয়ার আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাশারসহ সিলেট জেলা ও মহানগর হকার্সলীগের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি