তাহিরপুরে দুই সহোদর স্কুল ছাত্র নিখোঁজ

44

তাহিরপুর থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের তাহিরপুরে একই পরিবারের মাধ্যমিক স্কুলে পড়ুয়া দু’সহোদর স্কুল ছাত্র গত দুই দিন ধরে নিখোঁজ 90063রয়েছে।’ এ ঘটনায় দুই স্কুল ছাত্রের পিতা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। দুই সহোদর স্কুল ছাত্র নিখোজ হওয়ায় তাদের পরিবারের মধ্যে উৎকণ্ঠা দেখা দিয়েছে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বালিজুরী ইউনিয়নের বালিজুরী গ্রামের সাইদুল ইসলামের দুই শিশু পুত্র আবু সুফিয়ান (১৩) ও আবু তালহা (১১) সোমবার সকালে বাড়ি থেকে বেড়িয়ে গিয়ে আর ফিরে আসেনি। বিকাল অবধি গড়িয়ে রাতেও তারা বাড়ি ফিরে না আসায় অবিভাবক ও স্বজনরা তাদের খোঁজাখুঁজি করেন।
গত মঙ্গলবার দিনভর অপেক্ষার পর দুই শিশু পুত্র ফিরে না আসা ও তাদের সন্ধান না পেয়ে বুধবার সকালে সাইদুল ইসলাম তাহিরপুর থানায় একটি সাধারন ডায়েরি করেন। আবু সুফিয়ান ও আবু তালহা উপজেলার বালিজুরী হাজি এলাহি বক্স উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ ও সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।’
তাহিরপুর থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান হাওলাদার বুধবার রাতে জানান, দুই সহোদর স্কুল ছাত্রের পিতা সাইদুল ইসলাম থানায় সাধারণ ডায়েরি করার পর দেশের সব পুলিশ স্টেশনে তাদের সন্ধানে বেতার বার্তা পাঠানো হয়েছে। বুধবার রাত পর্যন্ত তাদের এখনও খোঁজে পাওয়া যায়নি।