তাহিরপুরে ভারতীর শিলং তীর খেলা বন্ধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

22

তাহিরপুর থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের তাহিরপুরে ভারতীর শিলং অনলাইন তীর নামক জুয়া খেলা বন্ধ ও এলাকাবাসীকে সচেতন করার লক্ষে আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে বালিয়াঘাট নতুন বাজারে স্থানীয় বিজিবি ও এলাকার ঐক্যবদ্ধ সচেতন মহলের উদ্যোগে এ আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বালিয়াঘাট নতুন বাজারের মেইন মেইন রোড প্রদক্ষিণ শেষে বালিয়াঘাট নতুন বাজারের মেইন রোডে জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- বালিয়াঘাট বিজিবি ক্যাম্প কমান্ডার মো. ফখর উদ্দিন, নায়েব আবুল কালাম, ৬নং ওয়ার্ড সদস্য নুরুল আমীনসহ বাজারের বিভিন্ন দোকানের ব্যবসায়িক গণ।
আলোচনা সভায় বক্তারা ভারতের শিলং অনলাইন তীর খেলা একটি সামাজিক ব্যাধি উল্লেখ করে তা বন্ধ করার জন্য এলাকার এক শ্রেণীর তীর নামক জুয়াড়ী এজেন্টর এসব বন্ধ করে ভাল পথে চলার পরামর্শ দেন। অন্যথায় এসব জুয়াড়ীদের এলাকার সচেতন মহল ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করার ঘোষনা করেন।
উপজেলার বালিয়াঘাট নতুন বাজার সহ বিভিন্ন বাজারের তীর নামক জুয়াড়ীদের পুলিশসহ বিভিন্ন আইনশৃংখাবাহিনীকে কঠোর ব্যবস্থা নেয়ার দাবীও জানান বক্তারা।
প্রঙ্গত, ভারতীর শিলং অনলাইন তীর নামক জুয়া খেলায় ১০ টাকায় ৭শ টাকার লোভে উপজেলার বিভিন্ন বাজারসহ গ্রামের এক শ্রেণীর যুবসমাজ নি:স্ব হয়ে যাচ্ছে।