আখালিয়ায় সাংবাদিক শাহীনের বাসায় হামলা

41

নগরীর আখালিয়া নতুন বাজার এলাকারবাসীন্দ মাইটিভির ক্যামেরা পার্সন ও দৈনিক যুগভেরী এবং hamal-pic- 03-07-17---1সিলেটভিউ২৪ডটকম’র প্রধান আলোকচিত্রি শাহীন আহমদের বাসায় হামলা চালিয়েছে শিবির কর্মীরা।
গত রবিবার দিবাগত রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা শাহীন আহমদের বাসার আসবাপত্র ভাংচুর করে পালিয়ে যায়। হামলাকারীদের বাধা দিতে কয়েকজন এগিয়ে এলে তাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে তারা পালিয়ে যায়। এতে ৪জন আহত হয়েছেন।
জানা যায়- গত শুক্রবার আখালিয়া নতুন বাজার মসজিদে কয়েকজন শিবির কর্মী বৈঠক করে। এলাকাবাসীর আপত্তি সত্বেও তারা মসজিদের ভেতরে এ বৈঠক করায় তাদেরকে প্রতিরোধ করার জন্য রবিবার রাতে এলাকাবাসীর উদ্যোগে শাহীন আহমদের একটি বৈঠক ডাকা হয়। বৈঠক  শিবিরকর্মীদের প্রতিরোধের জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বৈঠক চলাকালেই হঠাৎ শিবির কর্মী সুজনের নেতৃত্বে কয়েকজ যুবক দেশীয় অস্ত্র দিয়ে বৈঠকস্থল ও শাহীন আহমদের বাসায় হামলা চালায়। এসময় তাদের বাধা দিতে কয়েকজন এগিয়ে এলে তাদেরকে আঘাত করে পালিয়ে যায় হামলাকারীরা। এতে ৪জন আহত হয়। তারা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ বৈঠকে সিলেট সিটি করপোরেশনের ৮নং ওয়াডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, সাবেক কাউন্সিলর জগদীশ দাস, মহিলা কাউন্সিলর রেবেকা বেগম রেনুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ঘটনার পর জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। (খবর সংবাদদাতার)