মৌলভীবাজারে ৫ দিন পর অপহৃত শিশুর লাশ উদ্ধার, আটক ১

62

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারে সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের সাধুহাটি গ্রামের কাতার প্রবাসী কয়েছ মিয়ার ছেলে কামরান 1(৬) অপহরণ হওয়ার ৫ দিন পর তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার ( ২ জুলাই) দিবাগত রাত ১ টার দিকে সাধুহাটি গ্রামের একটি বাড়ির ঘরের ভিতর থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়।
জানা যায়, কামরানের পাশের বাড়ির তার এক চাচা তাকে গলা টিপে হত্যা করে ঘরের ভিতর খাটের নিচে মাটি চাপা দিয়ে রাখে।
উল্লেখ্য গত ২৯ জুন (বৃহস্পতিবার) সকাল ৯টার দিকে প্রতিদিনের মতো কামরান তার বাড়ীর পাশে খেলা করছিল। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।
ঘটনার দিন বিকালে অপহৃত কামরানের পরিবার মডেল থানায় একটি অপহরণের অভিযোগ করেন। কামরানকে অপহরণ করার কিছুক্ষণ পরেই অপহরণকারীরা তার পরিবারের কাছে মুঠোফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
মোবাইল নাম্বার শনাক্ত করতে শুক্রবার (৩০ জুন) দুপুরে ঘোড়াখাল গ্রামে পুলিশ (এন আই ডি) কার্ডধারীর বাড়ীতে এলেও তিনি কিছুই জানেন না বলে পুলিশকে জানান। (এন আই ডি) কার্ডের ব্যক্তির নাম ঠিকানা সঠিক থাকলেও কার্ডের ছবির সাথে ব্যক্তির ছবির মিল নেই, এমন কি কার্ডধারী ব্যক্তি খুবই বৃদ্ধ হওয়ায় পুলিশ তাকে আটক করেনি।এসময় স্থানীয় জনপ্রতিনিধি সহ এলাকার অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মামলার তদন্ত কর্মকর্তা মৌলভীবাজার মডেল থানার (ওসি তদন্ত) সোমবার (৩ জুলাই) বেলা দেড়টায় এমএনএকে জানান, ঘটনার সাথে জড়িত আলামিন ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে এবং আটককৃতকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।