রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের বার্ষিক অ্যাওয়ার্ড প্রদান ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আতাউর রহমান পীর – রোটারিতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মিলনমেলার সুযোগ হয়

30

রোটারী ৩২৮২ বাংলাদেশ ২০১৯-২০-এর গভর্ণর লে. কর্ণেল (অব) এম আতাউর রহমান পীর বলেছেন, Rotary Central Picরোটারী আর্তমানবতার কল্যাণে প্রতিষ্ঠিত একটি আন্তর্জাতিকমানের সংগঠন। বন্ধুত্ব সৃষ্টির মাধ্যমে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মিলনমেলার সুযোগ হয় রোটারির মাধ্যমে। রোটারিয়ানরা তাদের লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে প্রতি বছর বিভিন্ন প্রজেক্ট গ্রহণ করে তা বাস্তবায়ন করে থাকে। তাই রোটারির ন্যায় আমাদের সকল যার যার অবস্থান থেকে সমাজ ও মানুষের উন্নয়নে এগিয়ে আসা উচিত। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় একটি সুখী-সমৃদ্ধ সমাজ বিনির্মাণ সম্ভব।
রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের বার্ষিক অ্যাওয়ার্ড প্রদান ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এবং নিয়মিত সাপ্তাহিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
গত ১ জুলাই শনিবার নগরীর তালতলাস্থ একটি হোটেলের সম্মেলনকক্ষে প্রতিবারের ন্যায় রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের প্রথম অধিবেশনে রোটারী সেন্ট্রালের ২০১৬-১৭ বছরের প্রেসিডেন্ট রোটারিয়ান ড. এম শহিদুল ইসলাম এডভোকেটের সভাপতিত্বে ও দ্বিতীয় অধিবেশনে ২০১৭-১৮ নতুন বছরের প্রেসিডেন্ট রোটারিয়ান সাব্বির আহমদের সভাপতিত্বে বক্তব্য রাখেন ক্লাব সেক্রেটারি রোটারিয়ান মুহাম্মদ সামসুদ্দিন পিএইচএফ, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুর রহিম, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান মো. রুহুল আলম আরএফএসএম, রোটারিয়ান নেহাল মোহাম্মদ হাসনাইন, ট্রেজারার রোটারিয়ান বিকাশ কান্তি দাশ, রোটারিয়ান পিপি মুহাম্মদ মুহিবুর রহমান পিএইচএফ, রোটারিয়ান পিপি মো. সিদ্দিকুর রহমান পিএইচএফ, রোটারিয়ান পিপি আফছর উদ্দিন পিএইচএফ এমডি, রোটারিয়ান পিপি মো. এমদাদ হোসাইন আরএফএসএম, রোটারিয়ান পিএজি সৈয়দ সুজাত আলী, রোটারিয়ান পিপি হুমায়ুন ইসলাম কামাল, রোটারিয়ান পিপি মো. আবুল বসর পিএইচএফ, রোটারিয়ান পিপি মো. তৈয়বুর রহমান আরএফএসএম, রোটারিয়ান পিপি মো. নজরুল ইসলাম পিএইচএফ, রোটারিয়ান পিপি জিয়াউল হক পিএইচএফ, রোটারিয়ান আব্দুর রহমান, রোটারিয়ান মোহাম্মদ আলী হোসাইন আরএফএসএম, রোটারিয়ান আহমদ রশীদ চৌধুরী, রোটারিয়ান সরাজ বন্ধু দাশ। বিজ্ঞপ্তি