দিরাই কলেজে নবীন বরণে ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতি, অনুষ্ঠান পন্ড

70

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দিরাই ডিগ্রী কলেজে নবীন ছাত্রদের বরণ অনুষ্ঠানে বক্তৃতা দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ দুই গ্র“পের হাতাহাতির ঘটনা ঘটেছে। হাতাহাতির ঘটনায় বরণ অনুষ্ঠান পন্ড হয়ে যায়। কলেজে জীবনের প্রথম দিনে বড় ভাইদের হাতাহাতি দেখে নতুন ছাত্রছাত্রীরা দিকবেদিক ছুটাছুটি করে কলেজ ক্যাম্পাস ত্যাগ করে। পরিস্থিতি বেগতি দেখে অতিথিরা বক্তিতা না দিয়েই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। শনিবার সকাল ১১ টার দিকে দিরাই কলেজ কতৃপক্ষের আয়োজনে নবীন ভরণ অনুষ্ঠানে এ হাতাহাতি ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, অনুষ্ঠানে কলেজ কর্তৃপক্ষ ছাত্রলীগের পক্ষ একজন কে বক্তব্য দেওয়ার কথা বললে উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সায়েল চৌধুরীর সাথে ছাত্রলীগ কর্মী ইমন’র বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতি ঘটনা ঘটে। এমন পরিস্থিতিতে অতিথিরা অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সায়েল চৌধুরী বলেন, অনুষ্ঠানে আমরা ছাত্রলীগের পক্ষ থেকে একজন কে বক্তব্য দেওয়ার জন্য ঠিক করি কিন্তু ইমন ছাত্রলীগের কোন দায়িত্বশীল পদে না থেকেও আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও শিক্ষকদের সামনেই টেবিলে চাপরে মেরে শান্ত পরিবেশ কে অশান্ত করে তুলে। তার কারণেই সুন্দর অনুষ্ঠানটি পন্ড হয়ে যায়। ইমন ছাত্রলীগের কেউ নয়, গত জাতীয় সংসদ উপ-নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে কাজ করেছে। আজকে ইমন আমাদের সিনিয়র নেতৃবৃন্দ ও শিক্ষকদের সামনে যে অভদ্র আচরণ করেছে তা ভাষায় প্রকাশ করার নয়। সে পারিবারিকভাবে বিএনপির সমর্থক।
ছাত্রলীগ কর্মী ইমন বলেন, নবীন বরণ অনুষ্ঠানে বক্তব্য দেওয়া কে নিয়ে আমাদের মাঝে কথা কাটাকাটি হয়।