শিবগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী খুন

29

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী খুন হয়েছে। গতকাল শনিবার রাত ৯টার _DSC2175দিকে লামাপাড়া গলির মুখে এ ঘটনা ঘটে।
নিহত ছাত্রের নাম সাইফুল ইসলাম (১৭)। সে হবিগঞ্জ জেলার লাখাই থানার জিরুন্ডা গ্রামের আরজান আলীর পুত্র। বর্তমানে সে নগরীর লামাপাড়া আলাদ্দিন মিয়ার বাসার ভাড়াটে। নিহত সাইফুল শিবগঞ্জস্থ সীমান্তীক স্কুলের ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থী। ২ ভাই ৩ বোনের মধ্যে সাইফুল ছোট।
স্থানীয়রা জানান, গতকাল শনিবার রাত ৯টার দিকে শিবগঞ্জ লামাপাড়ার গলির মুখে ৪/৫ যুবক চোর চোর বলে সাইফুলকে ধাওয়া করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে সে পূর্বাশা ষ্টেশনারী দোকানের সামনে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় স্থানীয়রা সাইফুলকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত  উদ্ধার করে ওসমানী হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহত সাইফুলের মরদেহের সোরতহাল প্রস্তুত করে ওসমানী হাসপাতালের মর্গে রেখেছে। তবে কারা কি কারনে তাকে এভাবে হত্যা করেছে সে বিষয়টি পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহত সাইফুলের পিতা আরজান আলী জানান, গতকাল শনিবার সন্ধ্যার দিকে তার মা’র কাছ থেকে ৫০ টাকা নিয়ে সে ঘর থেকে বের হয়। এর কিছুক্ষণ পর তারা জানতে পারেন সাইফুল ইসলাম ওসমানী হাসাপালে। সেখানে গিয়ে তার লাশ দেখতে পাই। তবে তার কেউর সাথে শক্রতা নেই বলে জানান তিনি।
লাশের সোরতহাল প্রস্তুতকারী শাহপরান থানার এসআই যতন বলেন, নিহত সাইফুল ইসলামের বুকে একটি ছুরিকাঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষণের ফলে হয়ত তার মৃত্যু হয়েছে। এ সময় নিহত সাইফুলের ব্যবহৃত একটি মোবাইলসেট, একটি কলম ও তার পকেটে থাকা ১৬ টাকা জব্দ করা হয়েছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে জোর তদন্ত চলছে।