কান্দিগাঁওয়ে প্রতিপক্ষের হামলা, বাড়ী-ঘর ভাংচুর, নারীসহ আহত ৪

62

স্টাফ রিপোর্টার :
কান্দিগাঁওয়ে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের নারীসহ ৪ জন আহত হয়েছেন বলে hamila-pic- 30-06-17---1খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাত প্রায় ১২টার দিকে সোনাতোলা গ্রামের আফতাব আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।
আহতরা হচ্ছেন-আফতাব আলীর মেয়ে নাজমিন আক্তার (১৮), তার ছেলে সামসুউদ্দিন (৩২), সৈয়দ আলী ছেলে শালেহ আহমদ (২৮), মৃত এলাইছ মিয়া স্ত্রী কামরুন নেচ্ছা।
আফতাব আলী জানান, গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে প্রতিপক্ষ মনসুর আলীর নেতৃত্বে ২০/২৫ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাড়ী-ঘরের আসভাবপত্র ভাংচুর নগদ ১ লক্ষ ৩৫ হাজার  টাকা ও স্বর্ণালংকারসহ লুটপাট করে পরিবারের ৪ জনকে আহত করে পালিয়ে যায়। আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসা রয়েছেন বলে জানা গেছে। এ ব্যাপারে প্রতিপক্ষ মনসুর আলী‘র সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে উল্লেখিতদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবী করেন তিনি।
এ বিষয়ে জালালাবাদ থানার (ওসি)  শফিকুল ইসলাম বলেন, এ ধরনের একটি ঘটনার খবর পেয়েছি। তবে কেউ এখনও লিখিত অভিযোগ নিয়ে থানায় আসেনি। লিখিত  অভিযোগ  পেলে ঘটনা তদন্ত করে হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।