এমসি কলেজ ছাত্রদলের ঈদ বস্ত্র বিতরণ

38

এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের উদ্যেগে সিলেটে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে নগরীর শিবগঞ্জ এলাকায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ স্বেচ্ছা বিষয়ক সম্পাদক এডভোকেট সামসুজ্জামান জামান এর পক্ষ থেকে গরীব ও অসহায় মানুষের মাঝে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে এমসি কলেজ ছাত্রদলের আহবায়ক ও মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক বদরুল আজাদ রানার সভাপতিত্বে এবং এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সদস্য সচিব দেলওয়ার হোসেইনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক  নাজিম উদ্দিন লস্কর।
বিশেষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাসাসের আহবায়ক ও জেলা বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, বিএনপি নেতা দিলাল আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি তছির আলী, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল খালিক মিল্টন।
এ সময় উপস্থিত ছিলে সিলেট জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক ও কানাইঘাট উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবুল বাশার, সহ তথ্য ও গবেষণা সম্পাদক আবু তাহের শিশু, ফখরুল ইসলাম, সিলেট ল কলেজ ছাত্রদল নেতা আবু ইয়ামিন চৌধুরী, মহানগর ছাত্রদলের সহ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সুজন খান, সহ অর্থ সম্পাদক ইমরান আহমদ সেতু, কাউসারুজ্জামান চৌধুরী, আরিফুল ইসলাম বাবু, পাপলু আহমদ, রেদওয়ান হোসেন আশরাফ, জনি আহমদ, আবুল হোসেন, তানভির আহমদ খান, হাসান রেজা, ফজলে রাব্বি রিমন, ইমরান পাঠান, রিয়াদ আহমদ, মিনহাজ উদ্দিন, হাসান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি