মহান জাতীয় সংসদে গরীব-অসহায় মানুষের পক্ষে কথা বলতে চাই —— এডভোকেট মিসবাহ সিরাজ

48

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, মহান স্বাধীনতা যুদ্ধের AD. Misbah Uddin Siraj picপর সিলেটের অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন মরহুম আবু মিয়া চেয়ারম্যান। বর্তমানে তার যোগ্য সন্তানরা ঈদ সহ বিভিন্ন সময়ে সিলেটের গরীব-অসহায় মানুষের সাহায্যে নিয়োজিত রয়েছেন। মরহুম আবু মিয়া চেয়ারম্যান মৃত্যুর পূর্ব পর্যন্ত অসহায় মানুষের পাশে যেভাবে দাঁড়িয়েছিলেন তা সত্যিই প্রশংসনীয়। তিনি আরো বলেন, ছাত্রজীবন থেকেই মানুষের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পদে বারবার নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনা আমাকে যে সম্মান দিয়েছেন, তার জন্য আমি কৃতজ্ঞ। শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে মহান জাতীয় সংসদে গরীব-অসহায় মানুষের পক্ষে কথা বলতে চাই।
শুক্রবার বিকেলে দক্ষিণ সুরমা উপজেলার ৩ নম্বর তেতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আবরু মিয়া ( আবু মিয়া)’র বাড়ীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আবু মিয়া চেয়ারম্যান মেমরীয়ান ট্রাস্ট ইউ.কে. এর পক্ষ থেকে তেতলী ইউনিয়নের প্রায় ৩০০ পরিবারের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত প্রতি উপজেলায় মিনি স্টেডিয়াম স্থাপনের ঘোষণায় অগ্রাধিকার ভিত্তিতে দক্ষিণ সুরমা উপজেলায় মিনি স্টেডিয়াম স্থাপিত হবে। সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় দক্ষিণ সুরমার ঢাকা-সিলেট মহাসড়ক বাইপাস সংলগ্ন স্থানে স্থাপনের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে উপস্থাপন করবো। এজন্য এ দাবীর স্বপক্ষে দক্ষিণ সুরমাবাসীদেরও জোড়ালো ভূমিকা রাখতে হবে।
ট্রাস্টের সভাপতি হাজী আলম হোসেনের সভাপতিত্বে ও দক্ষিণ সরমা থানা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন রাসেল এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সেক্রেটারি শাহপরান আহমদ।
বক্তব্য রাখেন- হাজী বাবরু মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মাসুম আহমদ, সাবেক মেম্বার হারুন মিয়া, বর্তমান মেম্বার ফারুক আহমদ, আলাউদ্দিন, সমাজসেবী মোহাম্মদ আলী, ছাত্রলীগ নেতা লিটন আহমদ, সানি আহমদ, কয়েস আহমদ, হুসেন আহমদ, খসরু মিয়া, বাবুল মিয়া, সুরত মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি