হবিগঞ্জে আওয়ামী লীগের বিশাল আনন্দ শোভাযাত্রা, নিরাপত্তায় ড্রোন ব্যবহার

0
126
সফলতার ১০ বছর উপলক্ষে হবিগঞ্জে আনন্দ র‌্যালী বের করে জেলা আওয়ামলীগ ও অঙ্গ সংগঠন। (ইনসেটে) নিরাপত্তায় ব্যবহৃত ড্রোন।

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
সফলতার ১০ বছর উপলক্ষে হবিগঞ্জে বিশাল শোডাউন করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন। সোমবার দুপুরে জেলা শহরের ঈদগাহ ময়দান থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এটি শহর প্রদক্ষিণ করে ঈদগাহ ময়দানে গিয়ে শেষ হয়। এ সময় পুরো শহরে আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করে। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো শহর। র‌্যালি উপলক্ষে সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে ঈদগাহ ময়দানে জমায়েত হন। এদিকে বিশাল এ শোডাউন উপলক্ষে নিরাপত্তার জন্য ড্রোন ব্যবহার করা হয়। এটি ঈদগাহ ময়দানসহ আশপাশের এলাকায় সকাল থেকেই টহল দিতে থাকে।
র‌্যালি শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। তার আমলে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে জেলাবাসীর বহুপ্রত্যাশিত আধুনিক স্টেডিয়াম নির্মাণ করা হয়েছে। যা অতীতে শুধু হোঁচটই খেয়েছে। বিগত সরকারগুলোর আমলে স্টেডিয়াম নির্মাণের নামে লুটপাট হয়েছে। কাজের কাজ কিছুই হয়নি। কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় এসে এটি বাস্তবায়ন করেছে। লাখাই উপজেলা বলভদ্র সেতু নির্মাণ করা হয়েছে। যার ফলে ঢাকার সাথে হবিগঞ্জের দূরত্ব কমেছে। যাতায়াত সুবিধা হয়েছে। মানুষের অপ্রত্যাশিত ১০০ শয্যার হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। শেখ হাসিনা মেডিকেল কলেজ চালু হয়েছে। প্রতিটি গ্রামে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। সুবিধা বঞ্চিত এলাকাগুলোতে রাস্তা নির্মাণ করা হয়েছে। এ সময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট চান।
সমাবেশে অন্যান্যের মাঝে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান সামছুল হক, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, পৌর সাধারণ সম্পাদক মো. মোতাচ্ছিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র ছালেক মিয়া প্রমুখ।