সুনামগঞ্জ বাস স্ট্যান্ডে মহিলা যাত্রীরা হয়রানির শিকার

0
93

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ বাস স্ট্যান্ড এ মহিলা যাত্রীরা হয়রানির শিকার হচ্ছেন প্রতিনিয়ত। বিশেষ করে বৃহস্পতিবারে বিভিন্ন চাকরিজীবী নারীরা সুনামগঞ্জ বাস স্ট্যান্ড থেকে বিরতিহীন গাড়িতে করে সিলেট যাতায়াত করেন এদিন টিকেট কাউন্টারের টিকিট মাষ্টার, ড্রাইভার ও গাড়ির হেলপারের হয়রানির শিকার হন মহিলা যাত্রীরা।
নাম প্রকাশে অনিচ্চুক একজন নারী যাত্রী জানান, আমি আড়াইটা থেকে লাইনে দাঁড়াই পৌনে তিনটায় আমাকে ড্রাইভারের কাছে একটি সিট দেয়, আমি এ সিট পরিবর্তন করে দেওয়ার কথা বললে টিকেট মাষ্টার আমার কাছ থেক টিকেট ফেরত নিয়, এসময় তার পাশে থাকা অন্যজন জানিয়ে দেয় আমাকে যাতে কোন গাড়ির টিকেট না দেওয়া হয়, এ সময় আমার সাথে থকা একজন পুরুষ যাত্রী প্রতিবাদ করলে কয়েকজন পুরুষ যাত্রীকে মারতে আসে। পরে আমাকে টিকেট না দেওয়ায় বাধ্য হয়ে আমি কারে সিলেট যাই।
জানা যায়, সুনামগঞ্জ বাসস্ট্যান্ড এ লকাল বাসের স্টাফরা নারী যাত্রীদের হাতধরে টানাটানি করে প্রতিনিয়ত। বাসস্ট্যান্ড এ নারী যাত্রীদের মুলহুতা টিকেট মাষ্টার, বিরতিহীন গাড়িতে টিকেট করতে কোন নারী যাত্রী আসলেই তার ভাগ্যে জোটে উল্ড্রাটো সিট বা ড্রাইভারের পেচসের অথবা একদম পেচনের সিটগুলো। সুনামগঞ্জ বাসস্ট্যােন্ড মহিলা যাত্রী হয়রানির অভিযোগ নিত্যদিনর। হয়রানির শিকার মহিলা যাত্রীরা এ বিষয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন।