সর্বোচ্চ ও দীর্ঘ মেয়াদী করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান সোমবার

0
41

সিলেট কর অঞ্চল কর্তৃক ২০১৭-১৮ করবর্ষে সিলেট বিভাগের সিটি কপোরেশন ও জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা ও সনদ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী সোমবার ১২ নভেম্বর সকাল ১০ টায় নগরীর রিকাবীবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে এ সম্মাননা ও সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (গ্রেড-১), (প্যাক্্েরস লিগ্যাল ও ইনফোর্সমেন্ট) মো: সিরাজুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট কাস্টমস, এক্রাইজ ও ভ্যাট কমিশনারেট কমিশনার গোলাম মো: মুনির, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি খন্দকার সিপার আহমদ, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি হাসিন আহমদ, সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর (ভোলা), সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং সিলেট উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি মিসেস স্বর্ণলতা রায়।
উক্ত অনুষ্ঠানে সকলকে যথা সময়ে অংশগ্রহণের জন্য সিলেট কর অঞ্চলের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি