সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিত করণে সিসিক যথা সাধ্য কাজ করে যাচ্ছে – মেয়র আরিফুল হক

0
1

স্বচ্ছতা ও জবাবদিহিতা জোরদার করার মাধ্যমে সুশাসন সংহতকরণ ও সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিত করণে সিলেট সিটি কর্পোরেশন যথা সাধ্য কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
বুধবার দুপুরে নগর ভবনে আয়োজিত বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্পাদনের লক্ষ্যে আয়োজিত এক প্রস্তুতি সভার সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০১৭-১৮ সনের অগ্রগতী পর্যালোচনা করা হয়।
সভায় সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, আগামী জুন মাসের মধ্যে ২০১৭-১৮ সনের কর্মসম্পাদন চুক্তি শেষ হবে। আর এই চুক্তি শেষ হলেই ২০১৮-১৯ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হবে। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিসিকের সচিব মোহাম্মদ বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) রুহুল আলম, হিসাবরক্ষণ কর্মকর্তা আ ন ম মনছুফ, এসেসর চন্দন দাশ, ট্যাক্সেশন অফিসার মো: রমিজ মিয়া, লাইসেন্স অফিসার মো: জাহাঙ্গীর, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, সহকারী প্রকৌশলী জয়দেব বিশ্বাস, শিক্ষা, সংস্কৃতি, পাঠাগার ও সমাজকল্যাণ কর্মকর্তা নেহার রঞ্জন পুরকায়স্থ সহ সিসিকের অন্যান্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি