রোটারির মাধ্যমে বিশ্ব শান্তি ও উন্নতির অগ্রযাত্রা ত্বরান্বিত হবে – প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জী

0
22
রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর উদ্যোগে জগন্নাথপুরে চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জী।

সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জী বলেছেন, সমাজের অসহায় দুস্থদের সাহায্যে এগিয়ে আসা আমাদের সকলের কর্তব্য। অবহেলিত জনগোষ্ঠীর কল্যাণে রোটারি প্রশংসনীয় ভূমিকা পালন করছে। রোটারিয়ানরা নিজেদের উপার্জনের একটি অংশ ব্যয় করে বিভিন্ন প্রজেক্ট এবং কর্মসূচী বাস্তবায়ন করে যাচ্ছেন। রোটারির কর্মকান্ড অব্যাহত থাকলে বিশ্ব শান্তি ও উন্নতির অগ্রযাত্রা ত্বরান্বিত হবে।
গতকাল শনিবার ১৬ মার্চ জগন্নাথপুরের শাহারপাড়ায় রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল ও চার্স অ্যান্ড ওসয়ালচুইটল রোটারির যৌথ উদ্যোগে অসহায়দের চোখের চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
রোটারিয়ান মো. হারুন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের রোটারিয়ান পিপি মো. নজরুল ইসলাম, রোটারিয়ান পিপি মো. আব্দুল মুকিত, রোটারিয়ান পিপি সাব্বির আহমদ, রোটারিয়ান মো. আলী হোসাইন, রোটারিয়ান মনসুর আহমদ, রোটারিয়ান আহমেদ রশিদ চৌধুরী, রোটারিয়ান বিকাশ কান্তি দাস, রোটারিয়ান সরাজ বন্ধু দাস, ৭ নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান তৈয়ব মিয়া।
জগন্নাথপুর যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আদৌত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফ আহমদ, জগন্নাথপুর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তাহের রোহান। দিনব্যাপী চক্ষু শিবির ক্যাম্পে প্রায় ৩ শতাধিক চোখের রোগীকে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়। এবং ১৫ জন রোগীর চোখ অপারেশনের জন্য বাচাই করা হয়। বিজ্ঞপ্তি