মহানগর শ্রমিক পার্টির আলোচনা সভায় বক্তারা ॥ এরশাদ ক্ষমতায় আসলে মানুষ আবারও সুশাসন ও গণতন্ত্রের স্বাদ পাবে

0
16

গণতন্ত্র দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক পার্টি সিলেট মহানগর শাখার উদ্যোগে পার্টির অস্থায়ী কার্যালয়ে শনিবার বিকাল ৪টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় শ্রমিক পার্টি কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর শ্রমিক পার্টির আহ্বায়ক এম. বরকত আলীর সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক আরজু মিয়ার পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা এম. মুর্শেদ খান, বক্তব্য রাখেন মহানগর জাতীয় শ্রমিক পার্টির যুগ্ম আহ্বায়ক শেখ মো. বাবুল মিয়া, জসিম আহমদ, রাহেল আহমদ নবাব, এম. কামাল আহমদ তালুকদার, সবুজ মিয়া, সদস্য সচিব ইউসুফ সেলু, শ্রমিক নেতা আবুল কাশেম, জিলু মিয়া, রফিকুল ইসলাম, রফিকুল হক, আমিনুল ইসলাম, মামুনুর রশিদ, রমজান আলী, নুর মিয়া, আক্তার হোসেন, তিতাস খান, রাসেল আহমদ, আফজাল হোসেন, ওলি মিয়া, রশিদ মিয়া, মামুন, রুমেল আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ১৯৮২ সালে বাধ্য হয়েই হুসেইন মুহম্মদ এরশাদকে ক্ষমতা গ্রহণ করতে হয়েছে। এরশাদের ৯ বছরের দেশ পরিচালনায় দেশের মানুষ সুশাসন, গণতন্ত্র এবং নিরাপত্তা পেয়েছিল। কিন্তু ১৯৯০ সালের পর থেকে মানুষ আর গণতান্ত্রিক পরিবেশ ফিরে পায়নি। বক্তারা বলেন, এরশাদের নেতৃত্বে একটি সরকার গঠন হলে দেশের মানুষ আবারও সুশাসন ও গণতন্ত্রের স্বাদ পাবে। বিজ্ঞপ্তি