বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল সুনামগঞ্জ একনেকে অনুমোদন হওয়ায় আনন্দ শোভাযাত্রা

0
9
একনেকের সভায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল সুনামগঞ্জ অনুমোদন হওয়ায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর নেতৃত্বে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মিছিল বের করা হয়।

আল-হেলাল সুনামগঞ্জ থেকে :
ভাটির জনপদ সুনামগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল সুনামগঞ্জ মন্ত্রীসভায় অনুমোদন হওয়ায় জেলা শহরে জেলাবাসীর আনন্দ শোভাযাত্রা সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে সুনামগঞ্জ জেলাবাসীর ব্যানারে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের অংশগ্রহনে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহিদ মিনারে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।
আনন্দ শোভাযাত্রায় অংশ নেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি, জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, পুলিশ সুপার মো. বরকুতুল্লাহ খান, জেলা ও দায়রা জজ আদালতের পিপি এড. খায়রুল কবির রুমেন, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এড. শামছুল আবেদীন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. নজরুল ইসলাম শেফু, শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি প্রদীপ পাল নিতাই, জেলা পরিষদ সদস্য সৈয়দ তারেক হাসান দাউদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি বোরহান উদ্দিন দোলন, সরকারি কলেজের সাবেক ভিপি মণীষ কান্তি দে মিন্টু ও বিন্দু তালুকদারসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের লোকজন।