পাল্টা সংবাদ সম্মেলনে উপশহরবাসী ॥ বহিরাগত গোষ্ঠীই কাউন্সিলর সেলিমের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে

0
15

স্টাফ রিপোর্টার :
একটি বহিরাগত অপরাধী গোষ্ঠী সিলেট নগরীর ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ সেলিমের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে দাবি করেছেন শাহজালাল উপশহরের সর্বস্তরের বাসিন্দারা। তারা দাবি করেছেন সোনার পাড়া ওয়ালিদ নামের এক কর্মহীন যুবক তার অপকর্ম চালিয়ে যেতে না পেরে তাদের ওয়ার্ডে স্বনামধন্য কাউন্সিলর ক্লিন ইমেজের অধিকারী সালেহ আহমদ সেলিমের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। গতকাল বুধবার সিলেট প্রেসক্লাবে উপশহর বাসীর পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কামাল উদ্দিন।
সামাজিক উন্নয়নমূলক যে কোন কর্মকান্ডে সকল সময় আমাদের পাশে পাচ্ছি কাউন্সিলর ছালেহ আহমদ সেলিমকে। তাছাড়া আমাদের অভিজাত এলাকায় বহিরাগত ছিনতাইকারী, চোর ও দালালদের বিভিন্ন সময় ধরেছি এবং কাউন্সিলরকে অবগত করে তাদেরকে পুলিশে সোর্পদ করেছি। কিন্তু অতি পরিতাপের বিষয় যে, সিলেট সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম ও আমাদের এলাকার সুনাম বিনষ্ট করার লক্ষ্যে বহিরাগত সন্ত্রাসী ও তাদের বাহিনীর ক্যাডাররা নানা অপরাধ-অপকর্ম ও সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোর চেষ্টা চালাচ্ছে। কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম সেই সকল সন্ত্রাসীদের বিতাড়িত করার লক্ষ্যে এলাকার লোকদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন। সেই আক্রোশে বহিরাগতরা সন্ত্রাসী বাহিনী দিয়ে ওই এলাকার মানুষজনকে একেবারে জিম্মি করার জন্য নানা কৌশল করা হচ্ছে। এ সকল কারণে ঐ বহিরাগত সন্ত্রাসী গোষ্ঠী আমাদের এলাকার জনগণের ভোটে নির্বাচিত কাউন্সিলরের সুনাম নষ্ট ও উপশহর এলাকার মানহানি ঘটাতে উঠে পড়ে লেগেছে।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা নিজাম উদ্দিন, লবিবুর রহমান লবিব, জাহাঙ্গীর আলম লুলু, মছরুর আহমদ চৌধুরী, এনাম উদ্দিন, শফিকুল হক, এহতেশামুল হক চৌধুরী, রাশেদ আহমেদ চৌধুরী, এডভোকেট জুবের আহমদ খান, বদরুল আমিন হারুন, আফজাল আহমদ, সোহরাব আলী, মহিবুর রহমান কলা কলা মিয়া, মাস্টার সামছুন নুর, রহিম উদ্দিন আহমদ, হাজী বাহার উদ্দিন, মো. সিরাজ খান, হাজী নুর উদ্দিন, মো. সিরাজ খান, হাজী নুর উদ্দিন, এস এম ফয়ছল ছাদ, শাহীন আহমদ প্রমুখ।