দক্ষিণ সুনামগঞ্জে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্য গ্রেফতার

0
12
প্রতিকী ছবি।

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অভিযানে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাই মোটর সাইকেল সহ মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
চোরাই মোটর সাইকেল উদ্ধারের জন্য শুক্রবার (১৮ জানুয়ারী) সকাল থেকে ২০(জানুয়ারী) ভোর পর্যন্ত দিরাই উপজেলার জগদল বাজার ও জগন্নাথপুর উপজেলার লুদরপুর গ্রামে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১টি সুজুকি মোটর সাইকেল ও চোর সিন্ডিকেটের ২ সদস্যকে আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো-দিরাই থানা এলাকার জগদল গ্রামের মো. চান মিয়ার ছেলে মোজাহিদ মিয়া (২২) ও জগন্নাথপুর উপজেলার লুদরপুর গ্রামের তাহির মিয়ার ছেলে সাইদুল ইসলাম (২৫)।
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই আলা উদ্দিন জানান, আটকৃতরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে মোটর সাইকেল চুরি করে আসছিল। সম্প্রতি দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকার পিঠাপই গ্রামের মৃত ফারুক মিয়ার ছেলে সাজিদুর রহমান মধু মিয়ার বসত বাড়ী হইতে গত (১৩ জানুয়ারী) একটি সুজুকী মোটর সাইকেল চুরি হয়। পরবর্তীতে থানায় সাধারণ ডায়রী করলে দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নিদের্শনায় দ্রুততার সহিত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামীদের আটক করা হয়। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।