তফসিল ঘোষণায় জেলা ও মহানগর আওয়ামীলীগের স্বাগত মিছিল ॥ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই ৩য় বারের মতো আ’লীগ সরকার গঠন করবে

0
20
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে স্বাগত মিছিল।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসীলকে স্বাগত জানিয়েছেন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় সিলেটে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে স্বাগত মিছিল বের করা হয়। নগরীর সোবহানীঘাটস্থ দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেছেন। দেশবাসী একটি গ্রহণযোগ্য নির্বাচনের অপেক্ষায় রয়েছে। নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই ৩য় বারের মতো আওয়ামী লীগ সরকার গঠন করবে-ইনশাআল্লাহ।
আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী উল্লেখ করে বক্তারা বলেন, এ সরকারের আমলে দেশে যা উন্নয়ন হয়েছে বিগত কোন সরকারের আমলেই এই অভূতপূর্ব উন্নয়ন হয়নি। দেশের প্রতিটি অঞ্চলে উন্নয়নের ফল ভোগ করছেন। বিশ্বের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের মডেল হিসেবে পরিচিত লাভ করেছে। হাজার হাজার ক্বওমী হুজুর আজ স্বীকৃতি পেয়েছেন। দেশের মানুষ শান্তিতে আছে। তাই শান্তি ও উন্নয়ন বজায় রাখতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা বিজয় নিশ্চিত করতে তৃণমূল নেতাকর্মীদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার আহ্বান জানান বক্তারা।
বিক্ষোভ মিছিল সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, এড. রাজ উদ্দিন, জেলার যুগ্ম সম্পাদক এড. নিজাম উদ্দিন, সুজাত আলী রফিক, নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, বিজিত চৌধুরী, জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য, নুরুল ইসলাম পুতুল, সাইফুল আলম রুহেল,জুবের খান, জগদীশ চন্দ্র দাস কবির উদ্দিন আহমদ, ডা. আরমান আহমদ শিপলু,জগলু চৌধুরী,ছালাই বক্স,জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ,সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার,সাবেক ছাত্রনেতা বেলাল খান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল হোসেন খান কামরান, শফিকুল ইসলাম শফি, জাহাঙ্গীর আলম,সুহেল আহমদ সাহেল,,সাবেক ছাত্রনেতা ফারুক আহমদ, অরুন দেনাথ সাগর,রেজাউল ইসলাম রেজা ,সাজলু লস্কর, এম. এইচ ইলিয়াছী দিনার,কামরুল ইসলাম,শেখ আবুল হাসনাত বুলবুল,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাছিত রুম্মান, সাবেক সাবেক সাধারণ সম্পাদক এমরুল ,মদনমোহন কলেজ ছাত্রলীগের সভাপতি ছাত্রনেতা মাহমুদুল হাসান সানি,সাধারণ সম্পাদক মিফতাহুল হোসেন লিমন প্রমুখ। বিজ্ঞপ্তি